বিশেষ প্রতিনিধিঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ময়ধরপুর গ্রামে দিনমজুর পরিবারে ঠাঁই পাওয়া অজ্ঞাত মানসিক প্রতিবন্ধী, নবজাতকের পাশে দাঁড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ। এ সময় দিনমজুর আমজাদ আলীর হাতে নগদ ১৪ হাজার ৫০০ টাকা তুলে দেওয়া হয়।

মঙ্গলবার সকালে কালীগঞ্জ উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দিনমজুর আমজাদ আলীর হাতে নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শামীমা শিরিন লুবনা, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাবজাল হোসেন, কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপের ক্রিয়েটর এডমিন শাহরিয়ার আলম সোহাগ, একাত্তর টিভির মিশন আলী, গ্রুপের মডারেটর নাজমুল হাসান ও তৌহিদুল ইসলাম।

কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপের এডমিন শাহরিয়ার আলম সোহাগ জানান, বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশের পর জানা যায় অজ্ঞাত এক মানসিক প্রতিবন্ধী অন্ত:সত্ত্বা হয়েছে। এরপর গত ২ সেপ্টেম্বর কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন। মানবিক দিক থেকে কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপের বিভিন্ন সদস্যদের কাছ থেকে সহযোগিতা কামনা করেন। মঙ্গলবার সকালে দিনমজুর আমজাদ আলীর হাতে নগদ ১৪ হাজার ৫০০ টাকা তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে থাকে। এরই ধারাবাহিকতায় অজ্ঞাত মানসিক প্রতিবন্ধীর সন্তান ও দিনমজুর পরিবারের পাশে কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here