ঢাকাঃ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় এজাহারনামীয় আরও একজনকে গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ।

গ্রেফতার মো. শামীম বিল্লাহ (২০) বুয়েটের মেরিন ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৭তম ব্যাচের ছাত্র এবং সাতক্ষীরার শ্যামনগর থানার ইছাপুর গ্রামের আমিনুর রহমানের ছেলে।

শুক্রবার বিকেল ৪টায় শামীমকে সাতক্ষীরা জেলার ভোমরা স্থলবন্দর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার মাসুদুর রহমান এ তথ্য জানান।

তিনি জানান, আবরার হত্যা মামলার এজাহারভুক্ত এই আসামি শুক্রবার সাতক্ষীরা হয়ে ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, রোববার (৬ অক্টোবর) দিনগত মধ্যরাতে বুয়েটের সাধারণ ছাত্র ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আবরারকে শেরে বাংলা হলের দ্বিতীয় তলা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান।

সোমবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনা সংক্রান্তে নিহতের বাবা মো. বরকত উল্লাহ চকবাজার থানায় লিখিত অভিযোগ করলে একটি হত্যা মামলা রুজু হয়।

শামীম বিল্লাহকে গ্রেফতারের মধ্য দিয়ে এ পর্যন্ত আবরার হত্যার ঘটনায় ১৮ জনকে গ্রেফতার করলো ডিএমপির গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here