সবুজদেশ ডেক্সঃ চুয়াডাঙ্গা প্রতিনিধিঃচুয়াডাঙ্গা জেলা জীবননগর উপজেলার মনোহরপুর গ্রামের বয়ারগাড়ী মাঠ নামক স্থানে বাসের সঙ্গে আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে আলমসাধু আরোহী নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে দর্শনা-জীবননগর মহাসড়কের মনোহরপুর বয়ারগাড়ী মাঠ নামক স্হানে এই দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের আলমসাধু আরোহী জুয়েল (২৫) নিহত হয়।ও আহত ৪ জন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছায় এবং আহত আলমসাধু চালক দামুড়হুদা উপজেলার ডুগডুগি গ্রামের কলনী পাড়ার আরমানের ছেলে আব্দুল্লাহ (১৮) উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত আলমসাধু চালক আব্দুল্লাহ (১৮) অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার করা হয়েছে। স্থানীয়রা বলেন, চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা শাপলা এন্টার প্রাইজের লোকাল বাসটি দুপুর দেড়টার দিকে বয়ারগাড়ী নামক স্থানে পৌছালে একটা ইঞ্জিন চালিত অটোভ্যানকে ওভারটেক করতে গেলে বিপরীতমুখি একটি আলমসাধুর সঙ্গে বাসটির ধাক্কা লাগে।

ধাক্কায় আলমসাধুর চালক ছিটকে পড়েন আর আলমসাধু আরোহী বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয়। সংঘর্ষে আলমসাধুটি দুমড়েমুচড়ে যায়। এসময় ঘাতক বাসটি দ্রুতগতিতে পালিয়ে যায়। জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প.প. কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, আহতদের মধ্যে আলমসাধু চালক আব্দুলাহর প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা একটু খারাপ হওয়ায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

জীবননগর থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ গনি মিয়া বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমার থানার এসআই জাকির ফোর্স নিয়ে ঘটনাস্থলে হাজির হয়ে ১ জন নিহত ও ৪ জন আহত হওয়ার বিষয়টি আমাকে নিশ্চিত করেছেন। আমরা ঘাতক পালিয়ে যাওয়া বাস চালকের যতদ্রুত সম্ভব আটকের চেষ্টা করছি বলে সাংবাদিক দেরকে জানিয়েছেন।

আল মামুন সোহাগ 

চুয়াডাঙ্গা প্রতিনিধি 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here