নিজস্ব প্রতিবেদকঃ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাবেক শিক্ষার্থী উলফাত আরা তিন্নির মৃত্যুর ঘটনায় করা দায়ের হওয়া মামলার প্রধান আসামি জামিরুলকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোরে তাকে মাগুরা থেকে গ্রেফতার করে ঝিনাইদহ পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ।

তিনি জানান, তিন্নির মৃত্যুর ঘটনায় করা মামলার প্রধান আসামি তিন্নির বোনের সাবেক স্বামী জামিরুলকে মাগুরা শহরের ভায়নার মোড় থেকে ভোরে গ্রেফতার করা হয়েছে। মাগুরার ভায়না মোড় দিয়ে কোথাও যাওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন জামিরুল। এ সময় ঝিনাইগত পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে।

গ্রেফতার জামিরুল শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামের কুনির উদ্দিনের ছেলে ও তিন্নির মেজো বোন ইফফাত আরা মিন্নির সাবেক স্বামী।

উল্লেখ্য, বৃহস্পতিবার দিবাগত রাতে বোন মিন্নির সাবেক স্বামী জামিরুল তিন্নিদের বাড়িতে দুই দফা প্রবেশ করে হামলা-ভাঙচুর ও তিন্নির ওপর নির্যাতন চালায়। পরে রাত ১২টার দিকে শোবারঘর থেকে সিলিংফ্যানে ঝুলন্ত অবস্থায় তিন্নির লাশ উদ্ধার করেন প্রতিবেশীরা।

পর দিন শুক্রবার নিহতের মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আটজনকে আসামি করে মামলা করেন। প্রধান আসামিসহ এখন পর্যন্ত এ মামলার পাঁচ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here