যশোরঃ

যশোরসহ চার জেলার ৫৬জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) আশা’র ঋণগ্রহীতা সদস্য পরিবারের এসএসসি ও এইচএসিতে জিপিও-৫ প্রাপ্ত সন্তানদের মাঝে এই বৃত্তি প্রদান করা হয়।

রোববার সকালে যশোর শহরের জয়তী সোসাইটি মিলনায়তনে বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। আশা’র খুলনা ডিভিশনাল ম্যানেজার (ভারপ্রাপ্ত) মুজাহিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর জেলা শিক্ষা অফিসার এএসএম আবদুল খালেক। বিশেষ অতিথি ছিলেন আশা’র ইভিপি (প্রোগ্রাম) মোহাম্মদ ফজলুল হক, জয়েন্ট ডিরেক্টর সাদেক আব্দুল্লাহ।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আশা’র যশোর ডিস্ট্রিক্ট ম্যানেজার মাসুম আলী, নড়াইল ডিস্ট্রিক্ট ম্যানেজার মোমিন আলী, সাতক্ষীরার ডিস্ট্রিক্ট ম্যানেজার আশরাফ আলী, যশোর সদর ডিএস আলাউদ্দিন, যশোরের সিআরএম সাহাজ উদ্দিন, মাহমুদ আলম, যশোরের আরএম আফতাব হোসেন, বৃত্তিপ্রাপ্ত সাতক্ষীরার গোলাম মোস্তফা, নড়াইলের মোছা. লিশা, অভিভাবক নড়াইলের প্রদীপ কুমার চক্রবর্তী ও শিউলী খাতুন।

অনুষ্ঠানে ৫৬জন কৃতি শিক্ষার্থীর মাঝে ছয় লাখ ১৬ হাজার টাকার বৃত্তি প্রদান করা হয়েছে। এর মধ্যে যশোরের ৩০জন, নড়াইলের ১০জন, মাগুরার ৫জন ও সাতক্ষীরার ১১জন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here