সবুজদেশ ডেক্সঃ কালীগঞ্জে সড়কে রিকসা থেকে তুলে নেওয়ার পর অপহৃত ২ কলেজ ছাত্র ছাত্রীকে উদ্ধার সহ আরিফ ও শিহাব নামে দুই অপহরনকারীকে আটক করেছে পুলিশ। উদ্ধারকৃত দু’জনেই ঝিনাইদহ সরকারী কে সি কলেজের ছাত্রছাত্রী। বুধবার বেলা সাড়ে ১১ টায় পৌরসভার কাশীপুর গ্রামে এ ঘটনা ঘটে। আটক দুই অপহরনকারীকে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
অপহরনের শিকার ঝিনাইদহের কেসি কলেজের ইন্টার ২য় বর্ষের ছাত্র শাকিল ও ১ম বর্ষের ছাত্রী জানায়, বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে তারা দুজনে কালীগঞ্জ শহর থেকে রিকসা যোগে বালিয়াডাঙ্গা যাচ্ছিল। পথিমধ্যে কাশীপুর ভাটার মোড়ে পৌছালে ওই গ্রামের আরিফ ও শিহাব নামে দু’যুবক রিকসার গতিরোধ করে তাদেরকে তুলে নিয়ে যায়। এরপর কাশীপুর গ্রামে আরিফের বাড়িতে একটি বদ্ধঘরে তাদেরকে আটকে রাখে। অপহরনকারীরা তাদের নিকট ১৫ হাজার টাকা মুক্তিপন দাবী করে। অন্যথায় তাদের নগ্ন অবস্থায় ছবি ভিডিও করে ফেসবুকে ছেড়ে দেবে বলেও হুমকি দেয়। এদিকে দিনের বেলাতেই সংঘঠিত এ অপহরন ঘটনাটি লোক মুখে জানাজানির পরই খবরটি থানা পুলিশের কানে পৌছে। এমন খবর পেয়েই বেলা সাড়ে ১১ টার দিকে থানার এস আই আবুল খায়ের সঙ্গীয় ফোর্স নিয়ে কাশীপুর গ্রামে অভিযান চালায়। পুলিশ সেখানে ওই গ্রামের পৌর কাউন্সিলর রেজাউল ইসলাম রেজার ছোট ভাই আরিফের বাড়ী থেকে ছাত্রছাত্রীকে উদ্ধার সহ অপহরনকারীদের আটক করে। উদ্ধারকৃত ছাত্র শাকিলের বাড়ি কালীগঞ্জ উপজেলার ষাটবাড়িয়া গ্রামে ও ছাত্রীটির বাড়ি ঝিনাইদহ শহরের ব্যাপারী পাড়ায়। তাদের দুজনের মধ্যে বন্ধুত্বতা সম্পর্কের সুত্র ধরেই ছাত্রীটি কালীগঞ্জে বেড়াতে এসেছিল।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচাজ ইউনুচ আলী জানান, অপহরনের খবর পেয়ে পুলিশ ছাত্রছাত্রীকে উদ্ধার সহ অপহরনকালীদের আটক করেছে। এ ঘটনায় থানাতে একটি মামলা দায়ের হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here