মোঃ হাবিব ওসমান, কালীগঞ্জ (ঝিনাইদহ)
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ছালাভরা নামক এলাকায় অভিযান চালিয়ে মঙ্গলবার রাত ৮ টার সময় গাঁজাসহ আনিছুর (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। আটক মাদক ব্যবসায়ী কালীগঞ্জ উপজেলার ১ নং সুন্দরপুর-দূর্গাপুর ইউনিয়নের কাদিপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে।
এসময় তার নিকট থেকে ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
ঝিনাইদহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই আবুজার গিফারী জানান, ঝিনাইদহ জেলা পুলিশের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম) স্যারের নির্দেশে আমরা মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছি। স্যারের নির্দেশে ঝিনাইদহ জেলাকে মাদকমুক্ত করতে আমাদের এই মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে। মাদকের এই ভয়াল থাবা থেকে যুবসমাজকে রক্ষা করতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। মাদককে কোনোভাবেই ছাড় দেওয়া হবে না।
এরই ধারা বাহিকতায় মঙ্গলবার রাত ৮ টার সময় কালীগঞ্জ শহরের কলাহাটার মোড়ে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কালীগঞ্জের ছালাভরা নামক স্থানে মাদক ব্যবসায়ীরা মাদক বেচাকেনা করছে। এরপর সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে ৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী আনিছুরকে আটক করা হয়। এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর মাদক ব্যবসায়ী পালিয়ে গেলেও আনিছুর গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে গ্রেফতার হয়।
আটক মাদক ব্যবসায়ী ও তার নিকট থেকে উদ্ধার করা গাঁজাসহ আসামীকে কালীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় ১৯১৮ সালের মাদকদ্রব্য আইনের ৩৬(১) টেবিলের ১৯(ক) ধারায় মামলা করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here