হাবিব ওসমান, নিজস্ব প্রতিনিধিঃ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। ইতি মধ্যে মনোনয়ন প্রত্যাশীরা লবিং শুরু করেছে। ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় ও জনজরিপে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে যুবলীগের তরুন নেতা শিবলী নোমানী। তিনি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার আশাবাদ ব্যক্ত করেছেন। কালীগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শিবলী নোমানী সততা ও যোগ্যতার বিচারে কালীগঞ্জের কৃতি সন্তান, গণমানুষের প্রাণের নেতা, প্রিয় মুখ, রাজপথের আন্দোলন সংগ্রামের সাহসী মুজিব সৈনিক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুজিবকন্যা মানবতার মা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব আদর্শের আদর্শিত ব্যক্তিত্ব, যিনি একজন সাদা মনের মানুষ এবং পরোপকারী। কালীগঞ্জ উপজেলাসহ সর্বস্তরের জনতার গর্ব ও অহংকার আশার-আকাঙ্খার প্রদীপ উদিয়মান এই নেতা। যিনি মেহনতী ও শ্রমজীবি খেটে খাওয়া সাধারণ নিরীহ মানুষের সুখ-দুঃখের সর্বসময়ের সাথী। এলাকার মানুষের সুখে দুঃখে নিজেকে উৎসর্গ করেছেন। শিবলী নোমানী কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী হবেন এমনটাই দাবি করেন সাধারন জনগন। জনজরিপ ও জনপ্রিয়তার শীর্ষে অবস্থানকারী রাজপথের লড়াকু সৈনিক যুবলীগ নেতা শিবলী নোমানীকে কালীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ভোট দেওয়ার দাবী জানিয়েছে তারা। উপজেলার কয়েকটি গ্রাম সরেজমিনে ঘুরে জানা যায় দলীয় ও তৃণমূল নেতৃবৃন্দসহ নির্বাচনী এলাকার সকল জনগণ শিবলী নোমানীকেই ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায়। উপজেলার প্রতিটি ইউনিয়নের গ্রামগঞ্জ, পাড়া মহল্লায় গণসংযোগ মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করে চলেছেন যুবকদের অধিকার আদায়ের সাহসী সন্তান শিবলী নোমানী।

শিবলী নোমানী ছাত্র জীবন থেকে রাজনীতিতে উঠে আসা সকলের পরিচিত একটি মুখ। উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে শিবলী নোমানী একজন যোগ্য প্রার্থী। যার ভিতরে রয়েছে দেশ প্রেম এবং সাধারন মানুষের পাশে দাড়িয়ে শান্তনা দেওয়ার ভাষা। নির্বাচনী এলাকার অনেকেই বলেন, উপজেলার যে কোন প্রান্তে কোন ধরনের অনুষ্ঠান হলে সেখানে উপস্থিত পাওয়া যায় শিবলী নোমানীকে।
শিবলী নোমানী বলেন, ছাত্রজীবন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ রাজনীতির সাথে নিজেকে সম্পৃক্ত করেছি। উপজেলা যুবলীগের রাজনীতিকে শক্ত অবস্থানে নিয়ে এসেছি। উপজেলাবাসীর সমার্থন রয়েছে আমার প্রতি। কালীগঞ্জ উপজেলার সার্বিক অগ্রগতি ও উন্নয়নের কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here