ফাইল ছবি

কুষ্টিয়া:

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে ডুবে নিখোঁজ ইউসুফ আলী (১৯) ও সামিরুল ইসলাম সম্রাট (১৮) নামে দুই কলেজ শিক্ষার্থীর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ফিলিপনগর ইউনিয়নের আবেদের ঘাট এলাকা থেকে তাদের মরদেহ দু’টি উদ্ধার করা হয়। নিহত ইউসুফ আলী ফিলিপনগর মরিচা (পিএম) ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ও ফিলিপনগর কবিরাজপাড়া গ্রামের বাবুল কবিরাজ ছেলে। এবং সামিরুল ইসলাম সম্রাট একাদশ শ্রেণীর শিক্ষার্থী ও একই এলাকার কুমির উদ্দিনের ছেলে।

ভেড়ামারা ফায়ার সার্ভিসের কর্মকর্তা প্রবীর কুমার বিষয়টি নিশ্চিত করে জানান, দুই শিক্ষার্থী পদ্মা নদীতে ডুবে নিখোঁজ হয় দুপুরে। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। নিহতদের স্বজনরা মরদেহ দুটি উদ্ধার করে বাড়ির পথে রওনা হয়েছেন।

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার দুপুরে ইউসুফ আলী ও সামিরুল ইসলাম সম্রাটসহ বেশ কয়েকজন বন্ধুরা মিলে পদ্মার চরে ফুটবল খেলছিল। এ সময় ফুটবল পদ্মা নদীতে পড়লে ইউসুফ ও সম্রাট নদীতে নেমে ফুটবল তুলতে নদীতে নামেন। এ সময় তারা পদ্মার প্রবল স্রোতে তলিয়ে গেলে নিখোঁজ হন তারা। এদিকে এমন মৃত্যুর খবরে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here