কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি ॥ঝিনাইদহের কোটচাঁদপুর ১’শত ৭৭ বোতল ফেন্সিডিলসহ তিনজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের মধ্যে দুইজন নারী মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে কোটচাঁদপুর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এ ব্যাপারে কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার(৮ই এপ্রিল) সকাল ৭টায় কোটচাঁদপুর উপজেলার সাবদালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই নিরব হোসেন এবং এএসআই আজাদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সোয়াদী গ্রামের বৈদ্যনাথ তলা নামক স্থান থেকে তাদেরকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার আকন্দবাড়িয়া গ্রামের হাসমত আলীর স্ত্রী জোহরা খাতুন (৪০), একই গ্রামের মৃত রেজাউল ইসলামের স্ত্রী শিউলী বেগম (৪৮) এবং মৃত রজব আলী মন্ডলের ছেলে ফজল মন্ডল (৫০)।

তিনি আরো বলেন, এরা পেশাদার মাদক ব্যবসায়ী। এদের মধ্যে জহুরা বেগমের বিরুদ্ধে রাজবাড়ী, চুয়াডাঙ্গা, জীবননগর থানায় ৭টি এবং শিউলী বেগমের নামে রাজবাড়ী থানায় ১টি মাদক মামলা রয়েছে।

এ বিষয়ে এসআই নিরব হোসেন বলেন, এই তিন মাদক ব্যবসায়ী ভ্যানযোগে জীবননগর থেকে দুটি বড় ধরনের ব্যাগ ভর্তি মুড়ির মধ্যে ১৭৭ বোতল ফেন্সিডিল লুকিয়ে কোটচাঁদপুরের দিকে নিয়ে আসছিল। আমরা আগে থেকে জানতে পেরে এ মাদক ব্যবসায়ীদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হই।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here