রাজধানীর মতিঝিলে অজ্ঞাত গাড়ির ধাক্কায় অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং প্রতিষ্ঠান পাঠাও-এর চালকসহ মোটরসাইকেলের এক যাত্রী নিহত হয়েছেন। রোববার দিবাগত রাত ১০টার পর এই দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেলটির চালক রিপন সিকদার (৩০) খিলগাঁও হাজীপাড়ার বাসিন্দা। তাঁর পিতার নাম হজরত আলী। প্রথম আলোকে এই তথ্য নিশ্চিত করেছেন মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) সুমন।

মোটরসাইকেলে থাকা নিহত যাত্রীর নাম জানে আলম গাজী (৩২)। জানে আলম গোপালগঞ্জ সদরের আবুল বাসার গাজীর ছেলে। জানা গেছে, নিহত জানে আলম গাজী ঢাকার জয়কালি মন্দিরের পাশে ডিসিসি রোডে থাকতেন। তিনি নবাবপুরে হাজী মার্কেটের ব্যবসায়ী।

নিহত জানে আলম গাজীর ভাগনে ইরানুর প্রথম আলোকে জানান, তাঁর মামা জানে আলম মিরপুর থেকে পাঠাও-এর মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। মতিঝিল এলাকায় আসার পর তাঁদের মোটরসাইকেলটিকে একটি লরি ধাক্কা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তাঁর মামা ও মোটরসাইকেলটির চালক নিহত হন।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, মতিঝিলের ২৪তলা ভবনের পাশে একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে গাড়ি নিয়ে পালিয়ে গেছেন চালক। এতে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। সম্ভবত মোটরসাইকেলটি অ্যাপভিত্তিক কোনো রাইড শেয়ারিং সেবার অন্তর্ভুক্ত।

প্রসঙ্গত, রোববার বিকেলে জব্দ করা বাসের তলায় পড়ে প্রাণ হারান ঢাকার রূপনগর থানার উপপরিদর্শক (এসআই) উত্তম কুমার সরকার।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here