আল মামুন সোহাগ চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার দামুড়হুদায় উপজেলা নির্বাচন উপলক্ষে প্রতিদন্ধি প্রার্থী, ইউপি চেয়ারম্যান, প্রিজাইডিং অফিসার, সুধীজন ও মিডিয়া কর্মিদের নিয়ে বিশেষ আইন শৃংখলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ৩টায় উপজেলা পরিষদ চত্বরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার)। বিশেষ অতিথি ছিলেন,অতিরিক্ত জেলা ম্যাজিট্রেট মনিরা পারভিন।

প্রধান অতিথি তার বক্তবে বলেন, আগামি ২৪ মার্চ উপজেলা নির্বাচন সুষ্ঠ ও নিরুপেক্ষ হবে এই নির্বাচনে কোন রকম অনিয়ম হতে দেওয়া হবেনা। প্রিজাইডিং অফিসারের দায়িত্বে নিয়োজিত সকলকে নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ করতে সকল ধরনের নির্দেশনা দেওয়া হয়েছে। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা নাফিস সুলতানা, সহকারী রিটানিং অফিসার রাফিজুল ইসলাম, দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস, ওসি (তদন্ত) গাজী শামিম,পরিদর্শক মোল্লা সেলিম। 

প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগের দলীয় মনোনিত নৌকার প্রার্থী সিরাজুল আলম ঝন্টু, স্বতন্ত প্রার্থী আলী মুনছুর বাবু, এড. আবু তালেব ও এহসানুল হক । নৌকার প্রার্থী সিরাজুল আলম ঝন্টু তার বক্তবে বলেন, আমার কর্মিদের বিভিন্ন ভাবে ভয় ভিতি দেখানো হচ্ছে। তারপরও আমি ও আমার কর্মিরা আইন শৃংখলা বাহিনির কাছে সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন দাবি করছি। স্বতন্ত্র প্রার্থী আলী মুনছুর বাবু তার বক্তবে বলেন, নির্বাচন অবাদ, সুষ্ঠ, নিরুপেক্ষ হবে বলে আমি প্রত্যাশা করি। স্বতন্ত্র প্রার্থী এড.আবু তালেব তার বক্তবে বলেন, আমার নেতা কর্মিদের বিভিন্ন ভাবে হুমকি ধামকি  দিয়ে বলা হচ্ছে ভোট কেন্দ্রে মোটরসাইকেলের কোন এজেন্ট থাকতে দেওয়া হবেনা। জাতীয় পার্টির প্রর্থী এহসানুল হক প্রশাসনের নিকট সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন দাবী করেন।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান, এম নুরুন্নবী, নতিপোতা ইউপি চেয়ারম্যান আজিজুল হক আজিজ, জুড়ানপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here