আল মামুন সোহাগ চুয়াডাঙ্গা প্রতিনিধি: জাতীয় সংসদ নির্বাচনের পরপরই সারাদেশ ব্যাপী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া বইছে, জাতীয় সংসদ নির্বাচনে তরুন নেতৃত্বের জয়গান ছিল সর্বাধিক। উপজেলা পরিষদ নির্বাচন জুরেও তরুনদের জনপ্রিয়তার কমতি নেই।একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর পরই উপজেলা পরিষদ নির্বাচনের ঘোষণায় মাঠে নেমে পড়েছেন দামুড়হুদা উপজেলার আওয়ামী লীগের মনোনয়ন পেতে  শুরু করেছেন প্রার্থীরা। প্রচার-প্রচারণায়। দামুড়হুদা উপজেলার নির্বাচনী মাঠ। ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত দামুড়হুদা উপজেলা। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ১৯ হাজার ৬০৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার এক লাখ ১০ হাজার ৯৬ জন ও মহিলা ১ লাখ ৯ হাজার ৫১০ জন।
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচনে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসাবে জনপ্রীয়তায় সকলের শীর্ষে রয়েছেন। আলী মুনসুর বাবু।  দামুড়হুদা উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে দেখাগেছে সকলের কাছে রয়েছে, আলী মুনসুর বাবু ভাই  জনপ্রিয়তা আকাশ চুম্বি।
আসন্ন দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী রয়েছে একাধিক। এদের মধ্যে থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের দলিয় অবহেলিত কর্মিদের সুখে দুঃখে সব সময় পাশে থেকে ও সাংগঠকি মিছিল-মিটিংএ সাধ্যমত সার্বিক সহযোগিতা করে তরুন নেতা হিসেবে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন- দামুড়হুদা  উপজেলা  দর্শনা পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও চুয়াডাঙ্গা–২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগরের সহোদর দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলী মুনসুর বাবু, আলী মুনসুর বাবু। শুধুই কি তাই ? সাধারন মানুষের জন্যও থাকে তার দুয়ার খোলা।
তিনি, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিষ্ঠার সাথে চুয়াডাঙ্গা -২ আসনের জন্য সার্বিক দায়িত্ব ও কর্তব্য পালনের মধ্যোদিয়ে অগ্রনি ভুমিকা পালন করেছেন এই তরুন নেতা। চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার এমপি মহোদয়ের স্নেহের সহদর ভাই ও মূলসোতধারার রাজনীতির সাথে রয়েছেন তিনি।এ ছাড়াও, তিনি  রাজপথে পরীক্ষিত সৈনিক হিসেবে কাজ করেছিলেন। সে কারনে জনপ্রিয়তার শীর্ষে থাকা এই তরুন নেতা আলী মুনসুর বাবুকে উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসাবে দেখতে চায় দামুড়হুদা উপজেলাবাসি।
এ বিষয়ে, দামুড়হুদা  উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সাধারণ কর্মিরা বলেন- আমাদের সুখে দুঃখে সব সময় যাকে আমরা কাছে পাই, সে হলো আমাদের আলী মুনসুর বাবু ভাই।আর বাবু ভাইয়ের দুয়ার আমাদের জন্য  দিন-রাত  আমাদের জন্য তার দরজা খুলে রেখেছে এবং আমাদের সাংগঠকি মিছিল-মিটিংএ সার্বিক সহযোগিতা করেন। দামুড়হুদা উপজেলাবাসী আরো বলেছেন- আমাদের দীর্ঘ দিনের কাঙ্ক্ষিত নেতাই হলো আমাদের আলী মুনসুর বাবু ভাই।
মাঠ জরিপে পাওয়া যায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দামুড়হুদা  উপজেলা এলাকায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছে বঙ্গবন্ধু আদর্শে উজ্জীবিত উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলী মুনসুর বাবু ।
আলী মুনসুর বাবু উপজেলার সাধারণ জনগণ জানান- সুখে দুঃখে সব সময় আলী মুনসুর বাবুকে আমরা কাছে পেয়েছি।দিন-রাত আলী মুনসুর বাবু আমাদের জন্য তার দরজা খুলে রাখে।আমাদের দীর্ঘ দিনের কাঙ্ক্ষিত নেতাই হলো আলী মুনসুর বাবু।তাকে আমরা দামুড়হুদা উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসাবে দেখতে চাই। 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here