আল মামুন সোহাগ চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা পুরাতন বাজারে মান্নান ও তার লোকজন অবৈধ অস্ত্র দিয়ে যুবলীগের নেতা আব্দুস সালাম ভুট্টুর উপর হামলা করে। এসময় গুলি বর্ষণ ও দোকান-পাট ভাংচুর করে।
গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। দামুড়হুদা উপজেলার দর্শনা মোবারকপাড়ার আলী হোসেনের ছেলে। মান্নান ( ৪৮) ও দামুড়হুদা উপজেলার রঘুনাথপুর গ্রামের মৃত খেলাফত বিশ্বাসের ছেলে। আব্দুস সালাম ভুট্টু (৪৬) কে মান্নান ও তার লোকজন আব্দুস সালাম ভুট্টুকে মার পিটও  এসব অবৈধ অস্ত্র দিয়ে বিভিন্ন বুকে মাথা ঠেকিয়ে গুলিকরা চেষ্টা করে কিন্তুু ম্যাগাজিন জাম হয়ে আটকে যায় পরে হাতে  উপরে ঘাদিয়ে দিয়ে পর ৩ রাউন্ড গুলিবর্ষণ করে।
প্রতক্ষদর্শীরা জানান, গতকাল মঙ্গলবার দুপুরে দামুড়হুদা উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুস সালাম ভুট্টু দর্শনা পুরাতন বাজারস্থ কফি হাউজে বসে চা খাচ্ছিল। এ সময় মান্নান ও  ভুট্টুর  উভয়ে মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে মান্নান জোরপূর্বক আব্দুস সালাম ভুট্টুকে মোটরসাইকেলে তুলে নিয়ে একটি নতুন বাড়ি র্নিমান কাজ চলে মধ্যে আটকে রেখে বুকে ও মাথায় পিস্তল ঠেকিয়ে তাক করে  বলে গুলি করে মেরে ফেলবো একটা কথা বলবিনা ও মারপিট  করে এতে করে আব্দুস সালাম ভট্টু আহত হয়। এ
মান্নান ও তার লোকজন  আশরাফুল আলম বাবুর দোকান ঘর ভাঙচুর ও ৩ রাউন্ড ফাকা গুলি বর্ষণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে দামুড়হুদা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করেন।
দর্শনা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আসলাম আলী তোতা জানান, স্থানীয় কফি হাউজে আব্দুস সালাম ভুট্টু বসে চা খাচ্ছিল এসময় আব্দুল মান্নান তাকে মোটরসাইকেলে করে জোরপুর্বক তুলে নিয়ে এসে র্দশনা পুরাতন বাজারে একটি নতুন বাড়ির  মধ্য রেখে আটকিয়ে মারপিট করে আহত করে। এরপর মান্নান সহ তার লোকজন এসে পৌর যুবলীগের সভাপতি বাবুর দোকান ভাঙচুর ও ৩ রাউন্ড গুলিবর্ষণ করে।  মান্নান ও তার লোকজন এসব অবৈধ অস্ত্র দিয়ে বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ করা ছাড়াও এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষ্যে সে অবৈধ অস্ত্র রেখেছ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here