সবুজদেশ ডেক্সঃ  চুৃয়াডাঙ্গা জেলা জীবননগর উপজেলার জীবননগর পৌরসভা আশতলা পাড়া জামে মসজিদের পাশ থেকে ৬টি বোমা উদ্ধার করেছে জীবননগর থানা পুলিশ । গতকাল বৃহস্পতিবার সকালে স্থানীয় জনগন এ বোমা সাদৃশ্য বস্ত দেখলে মুহুুুর্তের মধ্যে চারদিকে ছড়িয়ে পড়ে ।এসময় জীবননগর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনা স্থান পরিদর্শন করে বোমা সাদৃৃশ্য ৬টিি বস্ত উদ্ধার করে।

স্থানীয় সুত্রে জানা গেছে,গতকাল বৃহস্পতিবার সকালে পৌরসভার ৮নং ওর্য়াডের আঁশতলা পাড়া জামে মসজিদ ও মসলেম উদ্দিনের বাড়ির মাঝামাঝি গলির ভিতরের সিড়ির নিকটে   একটি খবরের কাগজের মধ্যে রাখা লাল টেপ দিয়ে জড়ানো কাগজ দেখতে পেয়ে সন্দেহ হয় । এ সময় স্থানীয় জনগন কাছে যেয়ে দেখতে পায় একটি সার্কিট সহ ৬টি বোমা পড়ে আছে ।বিষয়টি জীবননগর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনা স্থানে ছুটে আসেন এবং মসলেম উদ্দিনের সাথে কথা বললে তিনি বলেন ,আমি সকালে ফজরের নামাজ শেষে বাড়িতে চলে যায় ।পরে সকাল ৭টার সময় বাড়ির পাশের বেশ কয়েকজন আমার বাড়িতে যেয়ে বলে সিড়ির উপরে বোমা মত কি রয়েছে ।তাদের কথা শুনে আমি সেখানে যায় এবং দেখতে পায় একটি খবরের কাগজের মধ্যে লাল টেপ দিয়ে একটি সার্কিট ও ৬টি বোমা রয়েছে ।বিষয়টি আমি ওর্য়াড কাউন্সিলার জানায়

৮নং ওর্য়াড কাউন্সিলার হযরত আলী জানান,সকালে মসলেম উদ্দিন আমাকে বোমার কথা বললে আমি ঘটনা স্থানে ছুটে আসি এবং বিষয়টি জীবননগর থানা পুলিশকে অবগতি করি ।

জীবননগর থানার ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ সাংবাদিকদের বলেন,মসজিদের পাশে বোমা পাওয়া গেছে এই সংবাদের ভিক্তিত্বে ঘটনা স্থানে ফোর্সসহ আসি এবং এখানে বোমা সাদৃশ্য একটি বস্তু উদ্ধার করেছি।  তবে বিশেষঞ্জ মতামত ছাড়া বিষয়টি নিশ্চিত করা যাচ্ছে না। তবে এদিকে মসজিদের পাশ থেকে বোমা উদ্ধার হওয়ায় এলাকার সাধারন মানুষের মধ্যে আতস্ক বিরাজ করছে । 

আল মামুন সোহাগ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here