সবুজদেশ ডেক্সঃ চুয়াডাঙ্গা জেলার  দামুড়হুদা মডেল থানাই প্রতারনা মামলার
ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার।জনাব সুকুমার বিশ্বাস, অফিসার ইনচার্জ, দামুড়হুদা মডেল থানা, চুয়াডাঙ্গা এর নির্দেশে এসআই/তপন কুমারন নন্দী, সঙ্গীয় ফোর্স নিয়ে গতকাল শুক্রবার  দিবাগত রাত ২ টার দিকে

 মোছাঃ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলান  সুবলপুর গ্রামের মোঃ জাহিদুলের স্রী তাজমিনা বেগমকে প্রতারনা মামলায় গ্রেফতার করেন।
 সূত প্রতারক ১/ মোঃ আজিমেল হকের ছেলে মোঃ জাহিদুল ইসলাম ও শশুর ২/  ফকির মোহাম্মাদের ছেলে মোঃ মজিবুর রহমান ৩/ মোছাঃ তাজমিনা বেগম।স্বামী মোঃ জাহিদুুল ইসলাম। বাদী একজন আইনজীবি এ্ববং বাদীন বোন আনোয়োরা বেগম (৪৫) স্বামী আফছার আলী, সাং সুবলপুর এর শশুরবাড়ি হওয়ায় প্রতারক জাহিদুলের সাথে পরিচয় ও সম্পর্ক গড়েউঠে সেই সুবাদে প্রতারক জাহিদুল এডভোকেট মোঃ বদরুল হক চৌধুরীর নিকট হইতে বিভিন্ন সমায় ও তারিখে ব্যাংকের মাধ্যমে ও নগদে সর্বমোট ৫.৩০.০০০/- টাকা গ্রহন করেন উক্ত টাকার বিনিময়ে জমি প্রদান করিবে বলিয়া জানায়। কিন্তু প্রতারক জাহিদুল টাকা কিংবা জায়াগা- জমি কোনটাই প্রদান করেনা। প্রতারক জাহিদুল অঙ্গিকার নামা ও টাকা দিতে  অস্বীকার করেন। বাদূর আনীত অভিযোগ পর্যালোচনা করা হয়েছে। ঘটনাস্থল পিবাআর টিমসহ পরিদর্শক করে। মামলা প্রথমিক তদন্তে গৃহীত সাক্ষ্য প্রমাণে ঘটনা পারিপাশ্বিকতায় ব্যাংক রশিদ এবং অঙ্গিকারনামা পর্যালোচনায় বিরুদ্ধে অপরাধ মুলক বিশ্বাস ভঙ্গ কারিয়া প্রতারনার আশ্রয় গ্রহন করিয় পাওনা টাকা পরিশোধ না করায় পেনাল কোডের ৪০৬/৪২০ ধারার অপরাধী প্রমানিত হয়।
আল মামুন সোহাগ
চুয়াডাঙ্গা প্রতিনিধি

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here