ঝিনাইদহঃ

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘন, নির্বাচনী কার্যালয়ে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে বিএনপি মনোনীত প্রার্থী আব্দুর রাজ্জাক। বুধবার দুপুরে ঝিনাইদহ জেলা বিএনপির কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, মনোনয়নপত্র জমা দেওয়ার পর থেকেই প্রতিদ্বন্ধী আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নানা ভাবে ষড়যন্ত্র চালিয়ে আসছে। জেলার সংসদ সদস্যরা আচরণ বিধি লঙ্ঘণ করে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। সন্ত্রাসী ও পেটুয়া বাহিনী দিয়ে বিএনপি সমর্থকদের বাড়িতে গিয়ে ভোটকেন্দ্রে না যাওয়ার হুমকি দিচ্ছে। মঙ্গলবার রাতে ধানের শীর্ষ প্রতিকের প্রধান সমন্বয়ক সাবেক পৌর মেয়র ও বিএনপির পৌরসভাপতি সালাহউদ্দিন বুলবুল সিডলকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমুলক মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও অভিযোগ করেন, কোটচাঁদপুরে নির্বাচনে সুষ্ঠু পরিবেশ নেই। প্রশাসন নির্বাচন কমিশনের কাছে বারবার আবেদন করেও কোন ফল মেলেনি।

তিনি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ, ভোটারদের ভোটকেন্দ্রে যেতে বাধা না দেওয়ার পরিবেশ সৃষ্টির দাবী জানান। সংবাদ সম্মেলনে বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, জেলা বিএনপির আহ্বায়ক এ্যাড. এস এম মশিয়ুর রহমান, সদস্য সচিব এম এ মজিদ, যুগ্ম আহ্বায়ক জাহিদুজ্জামান মনা, কামাল আজাদ পান্নু, আব্দুল মজিদ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান প্রার্থী রুস্তুম আলী, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাসিমা আক্তারসহ, জেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here