ঝিনাইদহ :

ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় একজন নিহত হয়েছেন। আসন্ন পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী শওকত হোসেনের ছোট ভাই আওয়ামীলীগ কর্মী লিয়াকত ইসলাম বল্টু (৫০) কে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। তিনি উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি শৈলকুপা উপজেলার ষষ্টিবার গ্রামের মৃত মসলেম উদ্দীনের ছেলে। বর্তমান তারা কবিরপুরে বসবাস করছেন। স্থানীয় নুরজাহান ক্লিনিকের মালিক তারা।

পুলিশ জানায়, বুধবার রাতে কবিরপুর এলাকায় ভাইয়ের নির্বাচনী অফিসে বসে ছিলেন বল্টু। এ সময় ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন বাবুর সমর্থক বাপ্পির নেতৃত্বে একদল সন্ত্রাসী বল্টুকে কুপিয়ে জখম করলে তাকে দ্রুত কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই রাত সাড়ে ৯টার দিকে মারা যান। জানা গেছে এই নির্বাচনে শওকত হোসেন ও আলমগীর হোসেন বাবু প্রার্থী হিসেবে প্রচারাভিযান চালাচ্ছেন। তারা উভয় নৌকা প্রতিকের প্রার্থীর সমর্থক বলে জানা গেছে।

নিহত লিয়াকত ইসলামের ভাই কাউন্সিলর প্রার্থী শওকত আলী সাংবাদিকদের কাছে অভিযোগ করেছেন, তাঁর ভাইকে পাঞ্জাবি প্রতীকের কাউন্সিলর প্রার্থী আলমগীর খান বাবুর সমর্থকেরা কুপিয়ে হত্যা করেছেন।

বল্টুর মৃত্যুর বিষয়টি নিশ্চত করেছেন কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকার।

এ বিষয়ে শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, বল্টু নামে একজন মারা গেছেন বলে শুনেছি। বিস্তারিত পরে জানাতে পারবো।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here