সবুজদেশ ডেক্সঃ বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস স্মরণ করে ঝিনাইদহে কালের কন্ঠ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ঝিনাইদহ প্রেস ক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। পরে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে প্রেসক্লাবের সম্মেলন কক্ষে কালের কন্ঠ পত্রিকার শুভসংঘ পাঠক ফোরামের আয়োজনে আলোচনা সভার আয়োজন করা হয়।

কালের কন্ঠ পত্রিকার শুভসংঘ-এর সভাপতি মোঃ তবারক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন, ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান, এডিসি জেনারেল আরিফুজ্জামান, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু।

এটিএন নিউজ ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি নিজাম জোয়াদ্দার বাবলুর সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি ও একুশে টিভি এবং জনকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি এম রায়হান, দৈনিক কালের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি এম সাইফুল মাবুদ, দৈনিক ইত্তেফাক পত্রিকার ভ্রাম্যমান প্রতিনিধি বিমল কুমার শাহা। এসময় বক্তারা বলেন দেশের উন্নয়নে সাংবাদিক, পুলিশ, প্রশাসন সহ সকলকে ঐক্যবদ্ধ ভাবে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও চাঁদাবাজ প্রতিরোধে একসাথে কাজ দৃড় পত্যয় ব্যক্ত করেন।
আলোচনা শেষে গরীব দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here