সবুজদেম ডেক্সঃ ঝিনাইদহের কালীগঞ্জে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে এক ব্যবসায়ীকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী সুমন হোসেনের স্ত্রী সুমি খাতুন কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার নলভাঙ্গা গ্রামে।

লিখিত অভিযোগ উল্লেখ করা হয়েছে, নলভাঙ্গা গ্রামের ব্যবসায়ী সুমন হোসেনের তিন বিঘা জমি একই গ্রামের ছবিরুল ইসলাম বছরে ৯ হাজার টাকার চুক্তিতে লিজ নেয়। কিন্তু বছর পার হলে চুক্তিকৃত টাকা চাইলে বিভিন্ন তালবাহানা করে। সম্প্রতি গত তিন বছরের টাকা চাইতে গেলে না দিয়ে হত্যার হুমকি দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে শনিবার রাতে ছবিরুল ইসলাম ও তার দুই ছেলে রাজু আহমেদ, রাকিব হোসেন এবং একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে আরিফুল ইসলামহর অজ্ঞতরা লাঠি ও রড নিয়ে পাওনাদার সুমন হোসেন ও তার সঙ্গী রফিকুল ইসলামের উপর হামলা করে। এসময় তাদের হামলায় সুমন ও রফিকুল মারাত্বক জখম হয়। রাতেই প্রতিবেশিরা তাদের উদ্ধার করে যশোরের চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় তাদের কাছে থাকা নগদ ৫০ হাজার ৩শ টাকা ছিনিয়ে নেয় বলে উল্লেখ করে।

আহত ব্যবসায়ী সুমন হোসেন জানান, আমার জমিও তারা ছাড়ছে না। চুক্তিকৃত টাকাও দিচ্ছে না। আর পাওনা টাকা চাইলে জীবননাশের হুমকি দিচ্ছে। ফলে আমরা পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছি।

কালীগঞ্জ থানার এসআই সিহাব উদ্দীন জানান, থানায় অভিযোগ দেওয়ার পর আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। তবে অভিযুক্তরা সবাই পলাতক রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here