নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মদনডাঙ্গা নামক স্থানে ট্রাকের ধাক্কায় শ্যালো ইঞ্জিন চালিত করিমনের ৬ যাত্রী নিহত হয়েছেন। এ সময় অন্তত আরো ৫ জন আহত হয়েছেন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এ ঘটনা ঘটে। নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। হতহতরা সবাই নির্মান শ্রমিক এবং তাদের বাড়ি সদর উপজেলার কলোমনখালী গ্রামে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

আহতরা হলেন– সদর উপজেলার কলামনখালি গ্রামের আলমসাধু চালক রাব্বি হাসান (২৫), দক্ষিণ কাস্ট সাগরা গ্রামের রিপন হোসেন (৩৫), হরিনাকুণ্ডু উপজেলার শাখারিদাহ গ্রামের মেহেদি হাসান (৩২) ও অজ্ঞাত একজন।

ভিডিও

জানা গেছে, পার্শ্ববর্তী একটি এলাকায় ছাদ ঢালাইয়ের কাজ শেষ করে ১২ জন শ্রমিক বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মদনডাঙ্গা নামক স্থানে পৌছাঁলে একটি ট্রাক পিছন দিক থেকে করিমনকে ধাক্কা দেয়। এসময় করিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর পড়ে যায়। পিছনে থাকা অন্য একটি সিমেন্ট বোঝাই ট্রাক তাদেরকে পিষ্ট করে চলে যায়। সিমেন্টবোঝাই ট্রাকটি যশোর থেকে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। এসময় ঘটনাস্থলেই ৬ জন নিহত হন। আহত ৫জনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী নাজমুল হাসান সাগর নামের এক স্কুলশিক্ষক জানান, হতাহতরা সবাই নির্মাণ শ্রমিক। বুধবার সন্ধ্যায় কাজ শেষে একটি ইঞ্জিনচালিত নসিমনে খোয়া, বালু ও সিমেন্ট মিক্সার মেশিন তুলে ১২ শ্রমিক গাদাগাদি করে উঠে ঝিনাইদহের দিকে যাচ্ছিলেন। পথে মদনডাঙ্গা বাজারে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দিয়ে পাশের খাদে উল্টে পড়ে।

তিনি আরও জানান, এতে বিকট শব্দে আশপাশের লোকজন আতঙ্কিত হয়ে পড়েন। দ্রুত ঘটনাস্থলে এসে দেখা যায় সবাই ছিন্নভিন্ন হয়ে এখানে-সেখানে পড়ে আছেন। অনেকের শরীর থেকে হাত-পা বিচ্ছিন্ন হয়ে গেছে। ফলে অনেককে চেনার উপায় ছিল না। খবর পেয়ে শৈলকুপা দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম খবরের সত্যতা স্বীকার করে জানান, নিহতদের পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।

ভিডিও দেখুন…

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here