জেলা প্রতিনিধি ঝিনাইদহ ঃ ঝিনাইদহ সদরের ডাকবাংলা বাজারে ডাচ বাংলা এজেন্ট ব্যাকিং শাখা সহ ৩ টি দোকানে দু:সাহসী চুরির ঘটনা ঘটেছে। আজ সোমবার ভোর রাতের দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ ও ব্যাংক এজেন্ট জানান, গতরাতে একদল সংগবদ্ধ চোরচক্র এজেন্ট ব্যাংকিং শাখা দোকানের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে টাকাসহ লকারটি নিয়ে যায়। এতে নগদ ৪ লক্ষ টাকা ছিলো।
এছাড়াও বাজারটির স্যানেটারির ও মোবাইল ফোনের দোকানের তালা ভেঙ্গে নগদ টাকাসহ প্রায় ২ লক্ষ টাকার মালামাল নিয়ে যায় চোরেরা।
বিষয়টি পুলিশকে জানালে তারা সদরের গোয়ালপাড়া এলাকার মাঠ থেকে ভাঙ্গা অবস্থায় লকারটি উদ্ধার করে। কিন্তু চুরিকৃত টাকা এখনও উদ্ধার করতে পারে নি।
এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় আনা হয়েছে।

ভোর রাত ৪ টার দিকে একদল সংগবদ্ধ চোরচক্র জেলা সদরের ডাকবাংলা বাজারে এজেন্ট ব্যংকিং শাখা (দোকান) এর লকারে রক্ষিত নগদ ৪ লক্ষ টাকা সহ লকারটি নিয়ে চলে যায়। পরে সদর উপজেলার গোয়ালপাড়া বাজার থেকে লকারটি উদ্ধার করা গেছে। কিন্তু চুরিকৃত টাকা এখনও উদ্ধার হয়নি।

তিনি আরো জানান, ডাকবাংলা বাজারের মত একটি জায়গা যেখানে বড় বড় ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে, নিয়মিত নাইট গার্ড থাকে সেখানে এমনটি ঘটলো আসলে এটি অত্যন্ত চিন্তার বিষয়।
এছাড়াও ওই বাজারের তুষার স্যানেটারী এবং চাদ মোবাইল এন্ড ইলেকট্রনিক্স এর দোকান থেকে নগদ ২৬ হাজার টাকা সহ দুই লক্ষাধীক টাকার বৈদ্যুতিক তার চুরি করে নিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে এজেন্ট ব্যাংকিং এর চুরি যাওয়া লকার উদ্ধার করা হয়েছে এবং টাকা উদ্ধারে চেষ্টা চলছে। এছাড়া অন্য দোকানে চুরির বিষয়েও খোজ নেওয়া হচ্ছে কারা এ ঘটনা ঘটিয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here