আব্দুল্লাহ আল মাসুদ, ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ভাটই সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৪র্থ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছে।
এঘটনাকে কেন্দ্র করে সোমবার অভিযুক্ত প্রধান শিক্ষক শহিদুল ইসলাম এর শাস্তির দাবিতে স্কুল ও মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয়রা।
শ্লীলতাহানির শিকার ওই ছাত্রী ও স্থানীয়রা জানান, ভাটই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অভিযুক্ত প্রধান শিক্ষক শহিদুল ইসলাম ওই বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর এক ছাত্রীকে প্রধান শিক্ষকের রুমে পানি খাওয়ার নাম করে ডেকে নিয়ে যায়। পরে মেয়েটিকে শ্লীলতাহানির চেষ্টা করে।
এ ঘটনাটি জানাজানি হলে স্কুল ও মহাসড়ক অবরোধ করে শাস্তির দাবিতে বিক্ষোভ করে শিক্ষার্থী,অভিভাবক ও স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি ও ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া। সেসময় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।
শৈলকুপা থানার দায়িত্বরত অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ উদ্দিন জানিয়েছে , ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here