সবুজদেশ ডেক্সঃ ঝিনাইদহের শৈলকুপা পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন জোয়ার্দ্দার ও সিনিয়র সহকারী শিক্ষক রবিউল ইসলাম উভয়েই প্রাননাশের হুমকির অভিযোগে থানায় জিডি দায়ের করেছেন।

বৃহস্পতিবার বিকালে তারা শৈলকুপা থানায় পাল্টাপাল্টি জিডি দায়ের করেন। থানার ওসি এঘটনার সত্যতা স্বীকার করেন।

সহকারী শিক্ষক রবিউল ইসলাম বলেন, স্কুল পরিচালনা পর্ষদের নতুন কমিটি গঠনের নিমিত্তে গত ২৩ অক্টোবর তফসিল ঘোষনা করেন রিটার্নিং কর্মকর্তা মাধ্যমিক শিক্ষা অফিসার শামীম আহমেদ। তিনি অভিযোগ করেন দুইজন শিক্ষক প্রতিনিধি নির্বাচনে শিক্ষক কমন রুমে বৃহস্পতিবার স্কুল চলাকালিন সময়ে প্রধান শিক্ষক সাধারন শিক্ষকদের, তার পছন্দের প্রার্থী মনোনীত করার জন্য চাপাচাপি করেন। তিনি তাতে বাধা দেন।

এছাড়া প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির ঘটনায় তিনি সোচ্চার থাকায় এরই সূত্র ধরে তিনি তাকে প্রননাশের হুমকি ও অকথ্য ভাষায় গালাগালি করেন। পরে তিনি তার নামে থানায় উল্টো জিডি দায়ের করেন। প্রধান শিক্ষকের বিরুদ্ধে ১০ লক্ষ টাকার দূর্নীতির অভিযোগ রয়েছে যার তদন্ত চলছে বলে তিনি জানান এছাড়াও প্রধান শিক্ষক বিভিন্ন সময় তাকে বিভিন্ন ভাবে হয়রানি করার চেষ্টা করেন বলে অভিযোগ করেন।

এ ঘটনায় প্রধান শিক্ষক দিলারা ইয়াসনি জোয়ার্দ্দার বলেন, সিনিয়র সহকারী শিক্ষক রবিউল ইসলাম বিভিন্ন সময় সরকারী কাজে বাধা, তার প্রাননাশের হুমকি ও তার দুই সন্তানকে ক্ষতি করতে পারে। এ ঘটনায় তিনি শিক্ষক রবিউল ইসলামের নামে বৃহস্পতিবার থানায় একটি জিডি করেন। কিন্ত শিক্ষক রবিউল ইসলাম তার নামে জিডি করায় তিনি বিস্ময় প্রকাশ করেন।

শৈলকুপা পাইলট বালিকা বিদ্যালয়ের এ্যাডহক কমিটির সভাপতি ইউএনও উসমান গনি বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক থানায় পাল্টাপাল্টি জিডি করায় দু:খ প্রকাশ করেন। তিনি আরো জানান এরই মধ্যে প্রধান শিক্ষকের বিরুদ্ধে তিনটি তদন্ত চলমান।

শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান বলেন শৈলকুপা পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক থানায় পাল্টাপাল্টি জিডি দায়ের করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here