ঝিনাইদহ প্রতিনিধি-
ওজোপাডিকোর ঝিনাইদহের উপ-কেন্দ্রের নিয়ন্ত্রন কক্ষে আগুন লেগে বেশ কিছু এলাকার বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। আগুনে ১১ কেবি লাইনের কন্ট্রোল প্যানেল পুড়ে গেছে। রবিবার বিকাল সাড়ে ৪ টা দিকে বিদ্যুতের সটসার্কিট থেকে এই আগুনের সুত্রপাত ঘটে বলে জানাগেছে। প্রায় এক ঘন্টা চেষ্টা করে ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রনে আসেন।
কর্মকর্তারা বলছেন বন্ধ থাকা বিদ্যুৎ সঞ্চালন কখন / কবে চালু হবে তা এখনই নিশ্চিত করা যাচ্ছে না। একটি ফিডারে আগুন লেগেছে। বাকি ফিডারগুলোতে পানি ঢুকে যাওয়ায় বিদ্যুৎ লাইন বন্ধ রয়েছে। যে ফিডারে আগুন লেগেছে সেটা চালু করতে একটু বিলম্ব হবে। এই ফিডারে ঝিনাইদহ শহর ও পাশ্ববর্তী এলাকা রয়েছে।

বিদ্যুৎ গ্রীডে কর্মরতরা জানান, বিকাল সাড়ে ৪ টার দিকে হঠাৎ করে একটি ফিডারে আগুন লেগে যায়। দ্র”ত ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে প্রায় পোনে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। এই আগুন লাগার সঙ্গে সঙ্গে বিদ্যুৎ সঞ্চালন বন্ধ হয়ে যায়। জেলার বেশির ভাগ এলাকায় এই বিদ্যুৎ সঞ্চালন বন্ধ রয়েছে।

ঝিনাইদহ নির্বাহী প্রকৌশলী পরিতোষ চন্দ্র সরকার আরো জানান, দ্র”তই বেশির ভাগ এলাকায় বিদ্যুৎ চালু হয়ে যাবে। কি পরিমান ক্ষতি হয়েছে তা এখনই বলা যাচ্ছে না।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here