সবুজদেশ ডেক্সঃ ঝিনাইদহ জুড়ে পুলিশের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। গত ৮ দিনে ঝিনাইদহের ৬ উপজেলা থেকে গ্রেফতার করা হয়েছে ৩৮৫ জনকে।
ঝিনাইদহ জেলা ডিএসবির মুঠোফোনের ক্ষুদে বার্তা থেকে সাংবাদিকদের এই গ্রেফতারের তথ্য জানানো হয়েছে। দায়িত্ব প্রাপ্ত ডিএসবির ক্ষুদে বার্তায় জানিয়েছেন, জেলা ব্যাপী সন্ত্রাস, নাশকতা, জঙ্গী ও মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গত ১ নভেম্বর গ্রেফতার করা হয় ৫৪ জনকে।
ওই দিন ৮টি বোমা, একটি ওয়ান সুটারগান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ২ নভেম্বর ৪৬ জনকে গ্রেফতারসহ ১০টি বোমা প্রায় দেড় কেজি গাজা ও ১১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ৪ নম্বের ৪৫ জনকে গ্রেফতার ১০টি বোমা ও ৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ৫ নভেম্বর ৫৩ জনকে গ্রেফতার ১০টি বোমা ও ৯টি ককটেল উদ্ধার করা হয়। ৬ নভেম্বর ৪৫ জনকে গ্রেফতার করা হয়। ৭ নভেম্বর ৫৩ জনকে গ্রেফতার ও ১০৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ৮ নভেম্বর ৪৬ জনকে গ্রেফতার করা হয়।
শুক্রবার সারা জেলা থেকে ৪৩ জনকে গ্রেফতারসহ ৮টি ককটেল উদ্ধার করা হয়। এদিকে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর ভাষ্যমতে, নাশকতা, জঙ্গী, সন্ত্রাস, মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধারে এই অভিযান চালানো হলেও বেশির ভাগ ক্ষেত্রে বিএনপি জামায়াতের কর্মী, সমর্থক ও ভোটারদের গ্রেফতার করা হচ্ছে বলে দল দুইটির পালিয়ে থাকা নেতারা অভিযোগ করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here