যশোর প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাথী খাতুন (২৬) নামে এক সন্তানের জননীকে মারপিট করার পাশাপাশি তার মাথার চুল কেটে দিয়েছে প্রতিবেশীরা। স্বজনরা মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে চৌগাছা হাসাপাতালে ভর্তি করেন।

রোববার দুপুরে চৌগাছা উপজেলার সলুয়া গ্রামে ঘটনাটি ঘটে। তিনি একই এলাকার রফিকুল ইসলামের স্ত্রী। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। পুলিশ পাঁচ অভিযুক্তকে আটক করেছে। পুলিশ আসামিদের রাতে আটক করলে বিষয়টি এলাকায় জানাজানি হয়।

আহতের আহতের স্বামী রফিকুল ইসলাম জানান, একটি মোবাইল ফোন চুরি হয়ে যাওয়া নিয়ে রোববার দুপুরে সাথীর সাথে প্রতিবেশীদের বাকবিতান্ড হয়। এ সময় প্রতিবেশি গোলাম রব্বানীর ছেলে আব্দুস সালাম, কামাল হোসেন, জামাল হোসেন, হাসান আলী ও তাদের স্ত্রী সন্তান মিলে গৃহবধূ সাথী খাতুনকে মারপিট করে। তারা সাথীকে মাটিতে ফেলে লাথি মেরে মারাত্মক আহত করে এবং হামলাকারীরা এ সময় গৃহবধূর মাথার চুল কেটে ন্যাড়া করে দিয়েছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিফাত খান রাজীব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছিলেন। অভিযোগ পাওয়ার পর পাঁচজনকে আটক করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here