সবুজদেশ ডেক্সঃ  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করছেন ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক দেবী শেঠি। তার পর্যবেক্ষণের পরেই ওবায়দুল কাদেরের ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে সংবাদদাতা জানান, দুপুর পৌনে দুইটার দিকে হাসপাতালে প্রবেশ করেন দেবী শেঠি। এখন তিনি ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করছেন।

এর আগে, বাংলাদেশ সময় ১২টা ৪৫ মিনিটে একটি বিশেষ বিমানে করে তিনি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।

সেখানে দেবী শেঠিকে স্বাগত জানান বঙ্গবন্ধু মেডিকেলের প্রিভেনটিভ অ্যান্ড রিহ্যাবিলিটেশন কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. হারিসুল হক এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মোজাফফর আহমেদ। তারপর তারা সরাসরি বঙ্গবন্ধু মেডিকেলে যান।

অধ্যাপক ডা. হারিসুল হক বলেন, ‘সব দেখে কার্ডিয়াক সার্জন হিসেবে তিনি তার মতামত জানাবেন।’

এদিকে সিঙ্গাপুর থেকে এয়ার অ্যাম্বুলেন্স নিয়ে যে চিকিৎসক দলটি ঢাকায় এসেছিল, তারাও এখন বঙ্গবন্ধু মেডিকেলে রয়েছেন। তাদের মধ্যে একজন হৃদরোগ বিশেষজ্ঞ, একজন পুষ্টিবিদ একজন নার্স ও একজন টেকনিশিয়ান রয়েছেন।

এর আগে গতকাল রোববার সকাল থেকে বঙ্গবন্ধু মেডিকেলের করোনারি কেয়ার ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের। তাকে কৃত্রিমভাবে শ্বাসপ্রশ্বাস দেওয়া হচ্ছে।শেয়ার ফেসবুক

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here