নিজস্ব প্রতিবেদকঃ

নোয়াখালীসহ সারা দেশে নারী নির্যাতন ও ধর্ষণতকারীদের দ্রুত গেপ্তার এবং নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবিতে আলোক প্রজ¦লোন, মানববন্ধন কর্মসূচী পালন করেছে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগ। বুধবার সন্ধ্যায় শহরের মেইন বাসস্টান্ডে এ কর্মসূচী পালিত হয়।

এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাজিম বলেন, ধর্ষকদের আইনে আওতায় এনে চুড়ান্ত সাজা কার্যকর করার দাবি জানান। এসময় আরো বলেন, বর্তমান দেশব্যাপী ধর্ষণকারী ও নারী নির্যাতনকারীদের আটক ও তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিচ্ছে। ইতিমধ্যে প্রায় সব ঘটনার সাথে জড়িতদের পুলিশ আটক করেছে। কিন্তু এসব বিচ্ছিন্ন ঘটনাকে কেন্দ্র করে বিএনপি, জামায়াত ও তাদের এজেন্টরা ছাত্রলীগের উপর দ্বায় চাপিয়ে দেশকে অস্থিতিশীল করতে মাঠে নেমেছে। তারা প্রধানমন্ত্রীকে নিয়ে কটাক্ষ করছে। দেশের চলমান উন্নয়নকে বাধাগ্রস্ত করতে এবং শান্তিপূর্ণ দেশকে অকার্যক্রর রাষ্ট্রে পরিনত করার চেষ্টা করছে। যা গত কয়েকদিনে লক্ষ্য করা গেছে। এদের থেকে সতর্ক থাকতে ছাত্রলীগ নেতা-কর্মীদের সজাগ থাকতে বলেন এই নেতা।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশিকুর রহমান সোহাগ, কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাজিম, সাধারন সম্পাদক মনির হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক জুয়েল, সাবেক পরিবেশ সম্পাদক মোস্তাক আহমেদ বাবু, সাবেক দপ্তর সম্পাদক অহিদুজ্জামান মিল্টন ও কলেজ ছাত্রলীগ নেতা শেখ রুবেল। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা, কলেজ, পৌর ও ইউনিয়ন ছাত্রলীগের কয়েকশত নেতাকর্মী।

আলোক প্রজ্জ্বলন ও মানববন্ধন কর্মসূচী শেষে একটি মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ভূষন রোডে দলের কার্যালয়ে এসে শেষ হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here