নাটোরের লালপুর উপজেলার জয়ন্তীপুর মাঠে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মেহের আলী (৩৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। র‍্যাবের ভাষ্য, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী ছিলেন। গতকাল সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। মেহের আলী একই উপজেলার পুরাতন ঈশ্বরদী বাগানপাড়া এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে।

নাটোর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার ও সহকারী পুলিশ সুপার (এএসপি) আজমল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

র‍্যাবের ভাষ্য, তারা ঘটনাস্থল থেকে কিছু মাদক ও গুলিসহ একটি পিস্তল জব্দ করেছে।

আজ মঙ্গলবার সকালে র‍্যাব নাটোর ক্যাম্প থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল আনুমানিক রাত আড়াইটার দিকে তাদের একটি টহল দল লালপুরের গোপালপুর এলাকায় অবস্থান করছিল। এ সময় তারা জানতে পারে, গোপালপুর-গৌরীপুর রাস্তার পাশে জয়ন্তীপুর মাঠের একটি আমবাগানে মাদক বেচাকেনা চলছে। খবর পেয়ে তারা সেখানে গেলে মাদক ব্যবসায়ীরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‍্যাবও পাল্টা গুলি চালায়। এভাবে পাঁচ মিনিট বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞপ্তিতে দাবি করা হয়, ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় দুই র‍্যাব সদস্য আহত হয়েছেন। তবে তাঁদের নাম-পরিচয় উল্লেখ করা হয়নি।

র‍্যাবের ভাষ্য, নিহত মেহেরের বিরুদ্ধে একটি খুন, ছয়টি মাদকসহ বিভিন্ন অভিযোগে ১৪টি মামলা রয়েছে। তিনি লালপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন।

ঘটনাস্থলের পাশের একটি ইটভাটার একজন নৈশপ্রহরী বলেন, রাত আড়াইটার দিকে তিনি কয়েকটি গুলির শব্দ শুনতে পেয়েছেন। তবে ভয়ে ওই সময় তিনি ঘটনাস্থলে যাননি।

ঘটনাস্থলের পাশের গ্রাম চামটিয়ার বাসিন্দা জলিল উদ্দিন মণ্ডল জানান, রাত আড়াইটার কিছু পরে র‍্যাব তাঁকেসহ কয়েকজনকে বাড়ি থেকে ঘটনাস্থলে ডেকে নিয়ে যান। সেখানে তাঁরা কিছু ফেনসিডিল, ইয়াবা ও একটি পিস্তল দেখেছেন। একটা কাগজে তাঁদের সই করে নেওয়া হয়েছে।

নিহত ব্যক্তির বড় ভাইয়ের স্ত্রী মায়া বেগম জানান, তাঁর দেবর একসময় মাদক ব্যবসা করতেন। তবে অনেক আগেই ব্যবসা ছেড়ে দিয়েছিলেন। আজ ভোরে মেহেরের মৃত্যুর খবর জানতে পারেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here