অনেকদিন ধরেই কানাঘুষা চলছিল তাদের সম্পর্ক নিয়ে। এবার একপ্রকার নিশ্চিতই হওয়া গেল। পপ গায়ক নিক জোনাসের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাও আবার এ বছরই। আর সেই কারণেই সালমান খানের ‘ভারত’ ছবি থেকেও সরে দাঁড়ালেন অভিনেত্রী।

দেশি গার্লের বিদেশি বয়ফ্রেন্ড নিয়ে বেশ কয়েকদিন ধরেই সরগরম বলিপাড়া। পপ গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল প্রবল। আর প্রিয়াঙ্কাও যেন ধরি মাছ না ছুঁই পানি করে পুরো বিষয়টি নিয়ে হেঁয়ালি করে চলছিলেন। একসঙ্গে ডিনার, মায়ের সঙ্গে দেখা করানো, কোনও কিছুই গোপন থাকেনি যদিও। তাই অনুরাগীরা ধরেই নিয়েছিলেন, সাহেব বরই হচ্ছে প্রিয়াঙ্কার। আর সে ধারণাতেই একপ্রকার সিলমোহর লাগিয়ে দিলেন পরিচালক আলি আব্বাস জাফর। শুক্রবার সকালে টুইট করে তিনি জানিয়ে দেন, তার আপকামিং ছবি ‘ভারত’ থেকে সরে দাঁড়িয়েছেন প্রি চপস।

লেখেন, একটি বিশেষ কারণে ভারত ছবিতে কাজ করবেন না প্রিয়াঙ্কা। আর সেই কারণটির জন্য আমরা সকলেই দারুণ খুশি। ভারত ছবির গোটা টিমের পক্ষ থেকে প্রিয়াঙ্কার জন্য অনেক শুভেচ্ছা রইল।

দিন কয়েক আগেই গোয়ায় গিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা। বোন পরিণীতি চোপড়াও সঙ্গে ছিলেন। একসঙ্গে হুল্লোড় করে সময় কাটান তারা। পরে সে সব কথা ইনস্টাগ্রামে জানান প্রিয়াঙ্কা। সেখানেই একটি ছবি শেয়ার করেন নায়িকা। যেখানে নিক আর তার ভাই দাঁড়িয়ে আছেন সমুদ্র সৈকতে। সঙ্গে প্রিয়াঙ্কার ক্যাপশন, ‘মাই ফেবারিট ম্যান’। তখনই জল্পনা অনেকখানি পরিষ্কার হয়ে গিয়েছিল।

এবার মার্কিন মিডিয়া জানিয়ে দিল, গত সপ্তাহে প্রিয়াঙ্কার জন্মদিনেই বাগদান পর্ব সেরে ফেলেছেন দুই তারকা। চলতি বছর অক্টোবরেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। যদিও প্রিয়াঙ্কা বা নিক এ বিষয়ে সরাসরি কিছুই জানাননি। তবে এ খবর অস্বীকারও করেননি তারা।

বলিউডের পাশাপাশি হলিউডের নিজের পরিচিত পেয়েছেন প্রিয়াঙ্কা। ছোট ও বড়পর্দায় একের পর এক কাজ করে চলেছেন তিনি। ক্যারিয়ারে স্বপ্নের দৌড় চলছে তার। আর বিদেশের সঙ্গে বিদেশিকেই যে দারুণ পছন্দ করে ফেলেছেন, তাই-ই এবার নিশ্চিত হল। বয়সে প্রায় এগারো বছরের ছোট নিককেই জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়া সিদ্ধান্তটা নিয়েই ফেললেন তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here