হাবিব ওসমান, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধিঃ
”নিরাপদ সড়ক চাই” ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।
গত-(১৬ মার্চ-১৯ ইং) শনিবার ছিল নিরাপদ সড়ক চাই কালীগঞ্জ শাখার বার্ষিক বনভোজন ও আনন্দ আয়োজন। প্রাকৃতিক সুষমা মান্ডিত মনোরম পরিবেশে যশোরের সেনানিবাসের মধ্যে বিনোদিয়া ফ্যামিলি পার্কে বসে ছিল নিসচা পরিবারের মিলন মেলা। এই মনমুুগ্ধকর অনুষ্ঠানে নিসচা পরিবারের কালীগঞ্জ উপজেলা শাখার নির্বাহী সদস্য সাংবাদিক হাবিব ওসমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নিসচা,র আহবায়ক শিপলু জামান। এই বনভোজনে আরো উপস্থিত ছিলেন, সংগঠনের যুগ্ন-আহবায়ক মিশন আলী, নির্বাহী সদস্য মর্জিনা বেগম, নাসির জমসেদ, জিল্লুর রহমান, সদস্য শাহ আলম, নাজমুল হোসেন, লালন মন্ডল, রাজু আহমেদ শাহিন, তানজির রহমান তকিসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ ও তাদের পরিবারের সদস্যগন।
অনুষ্ঠানে সাংগঠনিক নানা আলোচনা চমকপ্রদ, র‌্যাফেল-ড্র, কমিটির সদস্য ও তাদের পরিবারের মাঝে বিশেষ উপহার অনুষ্ঠানটিকে আরো আকর্ষনীয় করে তুলে। ”নিরাপদ সড়ক চাই” বনভোজনের র‌্যাফেল-ড্র অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন কালীগঞ্জ উপজেলা শাখার সদস্য শাহ্ আলম।
যশোরের সেনানিবাসের মধ্যে এই নৈস্বর্গিক পরিবেশে পাখির কলকাকলি মুখরিত এক অপরূপ স্থান বিনোদিয়া ফ্যামিলি পার্কে পরিবার পরিজনদের নিয়ে ছবি তোলা আড্ডা হইচই ও মজাদার খাবারের মাধ্যমে এই বাৎসরিক মিলন সমাপ্তি ঘটে। নিসচা,র কালীগঞ্জ উপজেলা শাখার সৌজন্যে কমিটির সকল সদস্যদের পরিবারে মধ্যে চমৎকার সব উপহার দেয়া হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here