গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ‘এনা পরিবহন’র একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুইটি দোকানে ঢুকে পড়লে ৩ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের কোমরপুর বাজারে এই দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, দোকাদার রফিকুল ইসলাম ও ওয়াহেদুল ইসলাম এবং ক্রেতা সাহারুল ইসলাম। এদের মধ্যে সাহারুলের বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নে। অন্যদের নাম-পরিচয় জানা যায়নি।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ (ভারপ্রাপ্ত) আব্দুল হামিদ বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা এনা পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৯৫৭৩) একটি এসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকান ও গ্যারেজে ঢুকে পড়ে। এতে তিনজন আহত হন। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানার পুলিশসহ স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকতারুজ্জামান বলেন, বাসটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here