সাতক্ষীরাঃ

সাতক্ষীরায় পাঁচ বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে সদর উপজেলার জগন্নাথপুর গ্রামে এই ঘটনা ঘটে। গুরুতর আহত শিশুটিকে সাতক্ষীরা সদর হাসপাতালে বৃহস্পতিবার সন্ধ্যায় ভর্তি করা হয়েছে। পুলিশ ধর্ষককে গ্রেপ্তার করেছে।

ধর্ষণের শিকার শিশুটির মা জানান, মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটার দিকে তার মেয়ে টাকা নিয়ে পার্শ্ববর্তী আবুল হোসেনের দোকানে খাবার কিনতে যায়। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে দোকানি আবুল হোসেন খাবার দেয়ার নাম করে শিশুটিকে তার ঘরের মধ্যে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়িতে গিয়ে ঘটনা তার মাকে জানায়। পরে তার বাবা ও মা মিলে স্থানীয় ইউপি মেম্বার মফিজুল ইসলামকে ঘটনা জানায়। দোকানে আবুল হোসেন ইউপি মেম্বার মফিজুল ইসলাম এর নিকট আত্মীয় হওয়ায় মীমাংসার কথা বলে দুই দিন কালক্ষেপণ করে। একপর্যায়ে মেয়েটির অবস্থা গুরুতর হলে বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে আজ রাত নয়টার দিকে পুলিশ ধর্ষক আবুল হোসেনকে গ্রেপ্তার করেছে।

খবর পেয়ে সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক হাসান হাসপাতাল গিয়ে ভিকটিম ও তার মা বাবার সাথে কথা বলেন। এসময় তিনি আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ভিকটিমের পরিবারকে পরামর্শ দেন।

সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একজন অফিসার কি দিয়ে ঘটনার তদন্ত করিয়েছি। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। পুলিশ ধর্ষক আবুল হোসেনকে গ্রেফতারের অভিযান শুরু করেছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here