সবুজদেশ ডেক্সঃ পিরোজপুর সদর উপজেলা কলাখালী ইউনিয়ন যুবলীগ নেতা সাকিল আহমেদ আশিষকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।  আজ বৃহস্পতিবার দুপুরে সাড়ে ১২টার দিকে সদর উপজেলা কলাখালী ইউনিয়নের কৈবর্ত্যখালী নামক স্থানে যুবলীগ নেতা সাকিল আহমেদ আশিষের ওপর সন্ত্রাসীরা হামলা চালায় বলে জানান পিরোজপুর সদর থানার ওসি এস এম জিয়াউল হক। 

আজ দুপুরে আশঙ্কাজনক অবস্থায় পিরোজপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে বিকেল ৩টার দিকে সাকিল আহমেদ আশিষ মারা যায়। নিহত যুবলীগ নেতা সাকিল আহমেদ আশিষ (৪০) পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নের দাউদপুর গ্রামের মৃত মোকছেদ আলী হাওলাদারের ছেলে।কলাখালী ইউনিয়নের ইউপি সদস্য আসাদ খান জানান, পিরোজপুর জেলা জজ আদালতে একটি মামলায় হাজিরা শেষে বাড়ি ফেরার পথে দুপুরে কলাখালী-পিরোজপুর সড়কের কৈবর্ত্যখালী নামক স্থানে ১০ থেকে ১৫ জনের একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে সেখানে সে মারা যায়।

পিরোজপুর সদর হাসপাতালের ডাক্তার সাকিল সরোয়ার জানান, তার অবস্থা আশঙ্কাজনক হবার কারণেই উন্নত চিকিৎসার জন্য দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি জিয়াউল হক জানান, নিহত যুবলীগ নেতা সাকিল আহমেদ আশিষের উপর হামলাকারীদের আটকের চেষ্টা চলছে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here