মাগুরাঃ

ঝিনাইদহ সড়কের মাগুরা সদর উপজেলার আবালপুর হাওড় ব্রিজের কাজে ঢাকাগামী পূর্বাশা পরিবহনের একটি বাসের ধাক্কায় এক নারীসহ একই পরিবারের দু’জন নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাংলাদেশ হার্বাল এসোসিয়েশনের মহাসচিব ডাক্তার মিজানুর রহমানের স্ত্রী আরজিনা বেগম (৪৫) এবং ছোট বোন রেখার স্বামী অবসরপ্রাপ্ত সেনা সদস্য পিকুল হোসেন মোল্যা (৪৮) নিহত হয়েছেন।

পরিবারের সদস্যরা জানান, দুপুর সাড়ে ১২ টার দিকে তারা মাগুরা শহরের কলেজপাড়ার বাসা থেকে মোটরসাইকেলে করে গ্রামের বাড়ি সদর উপজেলার হাজিপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে যাচ্ছিলেন। পথে মাগুরা-ঝিনাইদহ সড়কের আবালপুর হাওড় ব্রিজের কাজে পৌঁছালে চুয়াডাঙ্গা থেকে ঢাকাগামী পূর্বাশা পরিবহনের দ্রুতগামী একটি যাত্রিবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের বহনকারী মোটরসাইকেল ও একটি ইজিবাইকে আঘাত হানে। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক পিকুল হোসেন মোল্যা এবং আরোহী আরজিনা বেগম মারা যান। এ সময় আহত ইজিবাইক চালক আলী হোসেনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রামের বাড়িতে চলমান নির্মাণ কাজ তদারকির জন্যে তারা শ্রীরামপুরে যাচ্ছিলেন বলে জানিয়েছেন ডাক্তার মিজানুর রহমান। তিনি গণফোরাম খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও গ্রীন লাইফ নামের আয়ুর্বেদিক ওষুধ কোম্পানির মালিক।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম স্টার মেইলকে জানান, ঘটনার পর ঘাতক বাসটিকে আটক করা হয়েছে।

এদিকে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এবং জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় নেতা জাহিদুল আলম।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here