সবুজদেম ডেক্সঃ  বরিশালের বাবুগঞ্জ উপজেলার উত্তর রহমতপুর গুচ্ছ গ্রামে বৃদ্ধা অবলা রানী দাসকে (৭০) পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত ৩ প্রতিবেশী নারীকে আটক করেছে পুলিশ। প্রযুক্তির সহায়তায় আজ সোমবার সকালে বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের দিনার এলাকা থেকে তাদের আটক করে বিমান বন্দর থানা পুলিশ। আটক ৩ জন হলো- ওই গুচ্ছ গ্রামের মো. আলীর স্ত্রী কমলা বেগম এবং মো. মকবুলের দুই মেয়ে হেলেনা ও শিল্পি আক্তার।

এদিকে বৃদ্ধা অবলা রানী হত্যার ঘটনায় তার ছেলে তাপস চন্দ্র দাস বাদী হয়ে ৭ জনকে আসামি করে গত রবিবার রাতে মেট্রোপলিটনের বিমানবন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় আটক ৩ নারীকে আসামি করা হয়েছে।

বিমান বন্দর থানার ওসি এ.আর মুকুল জানান, আটককৃতরা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অবলা রানীকে পিটিয়ে হত্যার কথা স্বীকার করেছে। তাদের ওই হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আজ সোমবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এই মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ওসি মুকুল।

গত রবিবার সকালে উত্তর রহমতপুর গুচ্ছ গ্রামে বৃদ্ধা অবলা রানী দাসকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠে প্রতিবেশী ৪ নারীর বিরুদ্ধে। এ ঘটনায় দায়ের হওয়া মামলা তদন্তের দায়িত্ব পেয়েছেন বিমান বন্দর থানার এসআই এনামুল হক।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here