সাতক্ষীরাঃ

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় গভীর রাতে তরুণীর বাড়িতে গিয়ে যৌন হয়রানির সময় ছাত্রলীগ নেতা সোহেল গাজীকে আটক করেছে গ্রামবাসী।

শুক্রবার (০২ অক্টোবর) রাতে উপজেলার চৌবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার (০৩ অক্টোবর) বিকেলে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের হওয়া মামলায় তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার সোহেল গাজী (২০) কালিগঞ্জ উপজেলার চৌবাড়িয়া গ্রামের ইমাদুল ইসলামের ছেলে ও ভাড়াশিমলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

কালিগঞ্জ থানা পুলিশের ওসি দেলোয়ার হোসেন বলেন, ছাত্রলীগ নেতা সোহেল গাজী শুক্রবার গভীর রাতে প্রতিবেশী এক তরুণীর বাসায় গিয়ে যৌন হয়রানির চেষ্টা করেন।

এ সময় গ্রামবাসী তাকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়। এ ঘটনায় ওই তরুণীর বাবা বাদী হয়ে ছাত্রলীগ নেতা সোহেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেছেন। মামলায় শনিবার বিকেলে সোহেল গাজীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী নুর আহমেদ রনি জানান, সোহেল গাজীকে ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করা হবে। তার বিরুদ্ধে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here