প্রেমিক-প্রেমিকারা প্রেম নিবেদনের ক্ষেত্রে হরেক রকম অভিনব উপায় বেঁছে নেয়। যুগ যুগ ধরে এই ধারা চলে আসছে। সম্প্রতি এক অদ্ভুত প্রেম নিবেদনের গল্প সামনে এসেছে। এক প্রেমিক তার ভালোবসারা কথা জানিয়েছে ব্যালট পেপারে। আর এই ঘটনা ঘটেছে পাকিস্তানে সদ্য অনুষ্ঠিত হওয়া সাধারণ নির্বাচনে।

পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফ-গুলালাই (পিটিআই-জি) এর নেতা আয়েশা গুলালাই তার নির্বাচনী আসন (এনএ-৫ নওশেরা-১) আসন থেকে প্রার্থী হয়ে মাত্র একটি ভোট পেয়েছেন। রিজালপুরের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ নম্বর কেন্দ্রে এ ভোটটি পড়ে। তবে ব্যালটে ভোটের পরিবর্তে ভোটার ‘আই লাভ ইউ’ লেখেন। পরে ভোটটি প্রিজাইডিং অফিসার বাতিল করে দেন।

পিটিআই-গুলালাই নির্বাচনে কোনো আসনে জিততে ব্যর্থ হয়েছে। আয়েশা গুলালাই নওশেরা-১ আসনে পিটিআই প্রার্থী সাবেক মুখ্যমন্ত্রী পারভেজ খাত্তাকের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। নির্বাচনে তিনি মাত্র একটি ভোট পেলেও সেটি কিন্তু আসলেই মনে দাগ কেটে রাখার মত। কেননা, সেই একটি ভোটেই আয়েশা গুলালাইকে লিখিতভাবে প্রেম নিবেদন করেছেন ভোটার।

আয়েশা গুলালাই পিটিআই থেকে বের হয়ে নতুন দল পিটিআই-গুলালাই গঠন করেছিলেন। তিনি পিটিআই ছাড়ার পূর্বে অভিযোগ করেছিলেন, ইমরান খান তার মুঠোফোনে আপত্তিকর এসএমএস পাঠিয়েছিলেন। তবে অভিযোগ অস্বীকার করেন পিটিআই প্রধান ইমরান খান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here