ঝিনাইদহঃ

ঝিনাইদহের কালীগঞ্জে পল্লী সঞ্চয় ব্যাংকের ”ডিজিটাল ফিন্যান্সিং সার্ভিস” পল্লী লেনদেন কার্ষ্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার সকাল ১০ টার ভিডিও কনফারেন্সির মাধ্যমে এ কার্ষক্রমের শুভ উদ্ধোধন করেন। এ উপলক্ষে সকালে কালীগঞ্জ ভ’মি অফিস চত্বরে ব্যাংকের সুবিধাভোগী গ্রাহকদের উপস্থিতিতে উদ্বোধন অনুষ্টানটির ভিডিও প্রদর্শন করা হয়। উল্লেখ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা সহ একযোগে সারাদেশের ৮ টি উপজেলার এ কার্ষ্যক্রমের উদ্বোধন করেন ।

ভ’মি অফিসের চত্বরে ভিডিও প্রদর্শন অনুষ্টানে উপস্থিত ছিলেন ঝিনাইদহ -৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার, ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান মিয়া, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রানী সাহা, সহকারী কমিশনার (ভ’মি) ভ’পালী সরকার, কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া, উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী ও পল্লী সঞ্চয় ব্যাংকের ঝিনাইদহ আঞ্চলিক ব্যাবস্থাপক রাকিবুল ইসলাম সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকতা বৃন্দ।

কালীগঞ্জ উপজেলা পল্লী সঞ্চয় ব্যাকের শাখা ব্যাবস্থাপক আবু হাসনাত শাহরিয়ার জানান, তাদের ব্যাংকটি এখন থেকে ডিজিটাল কার্ষ্যক্রমের আওতায় চলবে। এখন থেকে ব্যাংকের গ্রাহকগন বাড়িতে বসেই তাদের সকল প্রকার লেনদেন করতে পারবেন। এতে করে গ্রাহকদের সময় ও শ্রম সাশ্রয় হবে। তিনি আরো জানান, বর্তমানে কালীগঞ্জ পল্লী সঞ্চয় ব্যাংকের গ্রাহক সংখ্যা ৪ হাজার ৯ শত ৯৯ জন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here