সবুজদেশ ডেক্সঃ মাগুরা সদর উপজেলার আমুড়িয়া গ্রামে আজ শনিবার সকাল সাতটায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছে।

নিহত আলম শেখ (৩৫) আমুড়িয়া গ্রামের তুজাম শেখের ছেলে।

সংঘর্ষের ঘটনায় আরও ২০ জন আহত হয়েছে। তাদের মধ্যে ১০ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহত ব্যক্তিরা বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছে।

মাগুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, আমুড়িয়া গ্রামের সোহেল মোল্লা ও টিপু শেখের মধ্যে স্থানীয় নেতৃত্ব ও আধিপত্য নিয়ে বেশ কিছুদিন বিরোধ চলে আসছিল। তাঁরা দুজনই স্থানীয় আওয়ামী লীগ নেতা।

ওসি আরও বলেন, আধিপত্য বিস্তার নিয়ে উভয় পক্ষের সমর্থকেরা সকালে লাঠিসোঁটা ও দেশীয় ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আমুড়িয়া গ্রামের আলম শেখ ঘটনাস্থলেই নিহত হন। ওসি বলেন, সংঘর্ষে আহত ব্যক্তিদের মধ্যে ১০ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহত ব্যক্তিরা বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজন বলেন, সংঘর্ষের সময় উভয় পক্ষের সমর্থকদের বাড়িঘর ভাঙচুর ও লুটপাট হয়েছে।

খবর পেয়ে মাগুরা সদর থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে আলম শেখের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মাগুরা সদর থানায় এ ব্যাপারে মামলা করা হয়েছে।

সকাল সাড়ে ১০টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here