নড়াইলঃ

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার বাবা গোলাম মোর্ত্তজা স্বপন (৫২)কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।

শনিবার সন্ধ্যা ৭টায় যশোর বিমানবন্দর থেকে একটি বিশেষ বিমানে যশোরের সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে ঢাকায় নেওয়া হয়েছে। ঢাকার অ্যাপোলো হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসা সেবা দেয়া হবে।

মাশরাফী বিন মোর্ত্তজার মামা মো. নাহিদুর রহমান জানান, তার দুলাভাই গোলাম মোর্ত্তজা স্বপনের পেটে ব্যাথা আগের তুলনায় কিছুটা কম। উন্নত চিকিৎসা, পরীক্ষা-নিরীক্ষা এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। মাশরাফী বিন মোর্ত্তজা রাজধানী ঢাকায় অবস্থান করায় সার্বক্ষণিক ফোনে যোগাযোগ রেখেছে।

তিনি তার দুলাভাইয়ের জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে হঠাৎ করে অসুস্থ হওয়ার পরে নড়াইল সদর হাসপাতালের কয়েকজন চিকিৎসক মাশরাফীর বাবা গোলাম মর্তুজা স্বপনকে চিকিৎসা সেবা দেন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সাড়ে ১০টার দিকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়। এখানে রাত সাড়ে ১১টার দিকে আইসিউতে নেয়া হয় এবং চিকিৎসা সেবা দেয়া হয়।

এদিকে মাশরাফী বিন মোর্ত্তজার বাবার সুস্থতা কামনা করে নড়াইল কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার আসরের নামাযের পর দোয়া অনুষ্ঠানে সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করেন কেন্দ্রীয় জামে মসজিদে ঈমাম মাওলানা মো. শফিউল্লাহ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here