বিশেষ প্রতিনিধিঃ

মেডিকেলে ভর্তির সুযোগ পেয়েছে। কিন্তু অর্থের অভাবে ভর্তি নিয়ে দুশ্চিন্তা ছিল শেফা ও তার পরিবারের। এ বিষয়ে গত ১২ এপ্রিল “অদম্য মেধাবী: মেডিকেলে ভর্তি নিয়ে দুশ্চিন্তায় কালীগঞ্জের শেফা” শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয় সবুজদেশ নিউজ ডটকমে।

সংবাদ প্রকাশিত হওয়ার পর এগিয়ে আসে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ। বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে কালীগঞ্জ পৌরসভার আড়পাড়া এলাকায় শেফার মা সুফিয়া বেগমের কাছে নগদ ২০ হাজার ৫০০ টাকা প্রদান করা হয়।

শামছুন্নাহার শেফা উপজেলার আড়পাড়া গ্রামের আব্দুল মোমিনের মেয়ে। সে এবার শের ই বাংলা মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন মাইটিভির ঝিনাইদহ জেলা প্রতিনিধি মিঠু মালিথা, কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপের এডমিন ও দৈনিক যুগান্তরের কালীগঞ্জ প্রতিনিধি শাহরিয়ার আলম সোহাগ, হলুদ সাগর, সাংবাদিক শোয়াইব উদ্দিন প্রমুখ।

কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপের এডমিন হলুদ সাগর জানান, আঞ্চলিক ভাষায় গড়ি মানবিক বন্ধন এই শ্লোগান নিয়ে প্রতিষ্ঠার পর থেকে কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ উপজেলায় বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় এই গ্রুপটি শামছুন্নাহার শেফার পাশে দাঁড়িয়েছে। এ সময় তি‌নি শেফার জন্য গ্রু‌পের যে সকল সদস্য ও সহ‌যোগী সংগঠন অর্থ সহায়তা পা‌ঠি‌য়ে‌ছে সক‌লের প্র‌তি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here