চাঁদের আলো ক্ষীণ মনে হলেও এই আলোতেই মানুষ দুঃখ ভুলে সুখ খুঁজে। মানুষরূপী চাঁদও তার অন্তরের ভালোবাসার আলো দিয়ে মানুষের মন জয় করে। এমনি এক গল্পে নির্মিত হয়েছে ‘চাঁদের চাঁদা’। জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে সেই নাটকে এবার একটু ভিন্ন চিত্রে দেখা যাবে। সেখানে চাঁদ চরিত্রে অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি রাজধানীর সাভারে ঈদের নতুন এই নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম। অয়ন চৌধুরীর রচনা ও শাহনেওয়াজ রিপনের পরিচালনায় সাত পর্বের এ ধারাবাহিক নাটকটির শুটিং টানা চারদিন ধরে হয়েছে সেখানে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘আসলে সমাজের নানা ক্রাইসিসগুলো যখন চোখের সামনে দেখতে পাই তখন দুইটা পথ থাকে, হয় চোখ বন্ধ করে দেখেও না দেখার ভান করা অথবা যার যার অবস্থান থেকে প্রতিবাদ করা। নাটকে সেই ক্রাইসিস ও সমস্যাগুলো তুলে ধরার চেষ্টা করেছি। আমরা কি ভুল করছি, অথচ আমাদের কি করা উচিত তাই দেখাতে চেয়েছি। মানুষ হাসানোর নামে এই সাত পর্বের নাটক নয়, এখানে শিক্ষামূলক গল্পও রয়েছে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

মোশাররফ করিম ছাড়াও এ নাটকে আরও অভিনয় করেছেন রুবিনা রেজা জুঁই, ফারুক আহমেদ, রহমত আলী, সানজিদা তন্নী, তমাল মাহবুব প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here