রংপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ব্যক্তির সংখ্যা বেড়ে পাঁচে পৌঁছেছে। তাঁদের মধ্যে একজন শিশু। আহত হয়েছেন কমপক্ষে ১৮ জন। আজ রোববার দুপুর সোয়া ১২টার দিকে রংপুর শহরের বিজিবি সদর দপ্তরের কাছে খান পেট্রলপাম্পের সামনে রংপুর-দিনাজপুর মহাসড়কে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

নিহত ব্যক্তিদের মধ্যে তাৎক্ষণিকভাবে তিনজনের নাম জানা গেছে। তাঁরা হলেন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রোকসানা (৩২), নীলফামারীর সৈয়দপুর উপজেলার অজিমন (৩০) এবং পঞ্চগড়ের শাহীন মিয়া (১২)। বাকি একজন নারী ও একজন পুরুষ।

দুর্ঘটনার পর রংপুর-দিনাজপুর মহাসড়কে মানুষের ভিড়। রংপুর, ২ সেপ্টেম্বর। ছবি: মঈনুল ইসলামদুর্ঘটনার পর রংপুর-দিনাজপুর মহাসড়কে মানুষের ভিড়। রংপুর, ২ সেপ্টেম্বর। বাসের আহত যাত্রী, প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বগুড়া থেকে পঞ্চগড়ের বাংলাবান্ধাগামী বিআরটিসি বাস ও ঠাকুরগাঁও থেকে রংপুরগামী রাব্বি পরিবহনের গেটলক বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাস দুমড়েমুচড়ে যায়। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুটি বাস থেকে আহত লোকজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে পাঁচজন মারা যান।

আহত ১৮ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। কারও কারও অবস্থা আশঙ্কাজনক।

শহরের বিজিবি সদর দপ্তরের কাছে খান পেট্রলপাম্পের সামনে রংপুর-দিনাজপুর মহাসড়কে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। রংপুর, ২ সেপ্টেম্বর। ছবি: মঈনুল ইসলামশহরের বিজিবি সদর দপ্তরের কাছে খান পেট্রলপাম্পের সামনে রংপুর-দিনাজপুর মহাসড়কে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। রংপুর, ২ সেপ্টেম্বর। হাসপাতালে চিকিৎসাধীন আহত এক যাত্রী জানান, তিনি বিআরটিসি বাসে ছিলেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে বাসটি ছাড়ার পর থেকেই দ্রুতগতিতে চলছিল। বাস ছাড়ার ১০ মিনিটের মধ্যে তিনি বিকট শব্দ শুনতে পান। এরপর জ্ঞান ফিরে নিজেকে হাসপাতালে দেখতে পান।

রংপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান দুর্ঘটনায় হতাহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here