রাজবাড়ী সদর উপজেলায় এবার নিজ বাড়ি থেকে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত একটার দিকে উপজেলার আলিপুর ইউনিয়নের বারোবাঁকপুর গ্রামে লাশ উদ্ধারের এ ঘটনা ঘটে। চলতি মাসেই এ নিয়ে চতুর্থ নারীর গলাকাটা লাশ পাওয়া গেল।

নিহত নারীর নাম হাজেরা বেগম (৫৫)। স্বামীর নাম তমিজউদ্দীন শেখ। এ ঘটনায় হাজেরা বেগমের ছেলের বউ স্বপ্না বেগমও আহত হয়েছেন। তাঁর হাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত নারীর ননদ পিয়ারা বেগম ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রাতে খাবার খেয়ে সবাই যে যাঁর ঘরে শুয়ে পড়েন। স্বপ্না বেগমের স্বামী মালয়েশিয়াপ্রবাসী। তাই হাজেরা বেগম ছেলের বউয়ের সঙ্গে ঘুমান। পাশে আরেক ঘরে ঘুমিয়ে ছিলেন তমিজউদ্দীন। রাত ১২টার দিকে স্বপ্না বেগমের চিৎকার শুনতে পান পরিবারের সদস্যরা। সবাই ঘরে ছুটে এসে খাটের ওপর হাজেরা বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। স্বপ্না বেগমের হাতে ধারালো অস্ত্রের আঘাত ছিল। তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

খবর পেয়ে পুলিশ রাত একটার দিকে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সদর থানার পুলিশ পরিদর্শক আবদুল্লাহ আল তায়াবীর বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করা হয়েছে। হত্যার রহস্য উন্মোচনের চেষ্টা চলছে।

এর আগে ৩ আগস্ট রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়নের পশ্চিম মূলঘর গ্রাম থেকে দাদি ও নাতনির গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এরপর ৮ আগস্ট সদর উপজেলার বাণীবহ ইউনিয়নের আটদাপুনিয়া গ্রামে নিজ বাড়ি থেকে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এসব ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here