ফাইল ফটো

বাগেরহাটঃ

বাগেরহাটের রামপালে নির্মানাধীন কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্রে জিয়াউল হক (৪০) নামের এক নিরাপত্তা প্রহরীর মৃত্যু হয়েছে। বুধবার সকালে রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রে দায়িত্ত্ব পালনরত অবস্থায় তার মৃত্যু হয়। নিহত জিয়াউল হক বাগেরহাট সদর উপজেলার কাশিমপুর গ্রামের ওহাব হাওলাদারের ছেলে। তার ১০ বছর ও ৩ বছর বয়ষের দুটি সন্তার রয়েছে। সে জেরিণ সিকিউরিটি নামক একটি সংস্থার মাধ্যমে তাপবিদ্যুৎ কেন্দ্রে নিযুক্ত হন।

জেরিণ সিকিউরিটির মাধ্যমে ওই বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত অপর নিরাপত্তা প্রহরী মল্লিক আবুল কালাম জানান, তিনি যথারিতি সকালে তার দয়িত্ব পালন করার জন্য যান। ওখানে দায়িত্বরত অপর এক নিরাপত্তা প্রহরী জিয়াউলকে ডাক দিতে গিয়ে তাকে মৃত অবস্থায় চেয়ারের পাশে কাত হওয়া অবস্থায় দেখতে পায়।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন জানান, রামপালে ১৩২০ মেগাওয়াট নির্মানাধীন কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্রে নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত জিয়াউল হকের লাশ সকালে উদ্ধার করা হয়েছে। তার শরীরওে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহতের লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদও হাসপাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here