আল মামুন সোহাগ  চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলা রামনগর গ্রামের মাস্টার আজিজুর রহমানের ছোট ছেলে আখতারুজ্জামান চরম সরকারি কলেজের ছাত্র তার শখ শখ নতুন মডেল বাইক মোটরসাইকেল থাকবে কলেজে যাবে তার শখ  অপূর্ণ রাখেনি তার বাবা কিন্তু সেই মোটরসাইকেল অকালেই চলে যেতে হবে আক্তারুজ্জামান আক্তার এর।
কলেজের লেখাপড়ার ফাঁকে অধিকাংশ সময়ই সে মোটরসাইকেল নিয়েই ব্যস্ত হয়ে থাকত, এ জন্য পরিবারের সদস্যদের বকুনিও  খেতে হত প্রতিদিন, কিন্তু তাকে নিরাশ করা যায়নি।  দিনের অধিকাংশ সময় এই শখের মোটরসাইকেলই হয়ে উঠেছিল তার বন্ধ।  অবশেষে এই শখের মোটরসাইকেল দুর্ঘটনায় তাকে অনেকটা অকালেই চলে যেতে হয়েছে।

মেহেরপুরের গাংনী শহরের র‌্যাব ক্যাম্পের সামনে সড়ক দুর্ঘটনায় আক্তারুজ্জামান (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে।

গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে।এ ঘটনায় তার সাথে থাকা মোটরসাইকেল আরোহী তার বন্ধু হারুন অর রশিদ গুরুতর আহত হয়।

নিহত আক্তারুজ্জামান চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার রামনগর গ্রামের স্কুল শিক্ষক আজিজুল ইসলামের ছেলে। আহত হারু একই গ্রামের আলী কদরের ছেলে। তারা দুজনই চুয়াডাঙ্গা সরকারি কলেজের ছাত্র। 

নিহত আক্তারুজ্জামানের পিতা আজিজুল হক জানান, বাড়ি থেকে মোটরসাইকেলযোগে মেহেরপুরের গাংনী শহরে জরুরি কাজে আসে তারা দুই বন্ধু। বাড়ি ফেরার পথে র‌্যাব ক্যাম্পর সামনে গাংনী-হাটবোয়ালিয়া সড়কে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে তারা দুজন রাস্তার ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে আক্তারুজ্জামানের মৃত্যু হয়।ও আহত হারুর অবস্থা আশঙ্কাজনক। নিহত আক্তারের আখতারুজ্জামানের পরিবারের সদস্যরা তাকে নিজ গ্রাম আলমডাঙ্গা উপজেলার রামনগর গ্রামে নিয়ে আসেন গতকাল শনিবার রাত ১০ টার সময় রামনগর গ্রামের কবরস্থানে  দাফন কাজ সম্পন্ন করা হয়েছে ও তার আত্মার মাগফেরাতের জন্য দয়া করেন সবাই।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here