সবুজদেশ ডেক্সঃ শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর সোনামুখি গ্রামে এক সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে দাবী করেছেন স্থানীয়রা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সোনামুখি গ্রামের নিজ বাড়ি থেকে শরীয়তপুর কোর্টে একটি মামলায় হাজিরা দিতে রওনা হয় সাবেক ইউপি সদস্য খালেক পাঙ্খাদার। পথিমধ্যে পূর্ব সোনামুখি গ্রামের আইয়ুব আলী মাদবরের বাড়ি সামনের রাস্তায় আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা এলাপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মালেক পাঙ্খাদার জানান, পূর্ব শত্রুতার জের ধরে পার্শ্ববর্তী ডামুড্যা উপজেলার ইসলামপুর ইউনিয়নের আলমগীর মাদবর, মজিবর মাদবর, মতি মাদবর গংদের সাথে দীর্ঘদিন বিরোধ চলছিল আমাদের সাথে। একটি হত্যা মামলা নিয়ে তাদের মধ্যে বিরোধ থাকলেও সম্প্রতি মামলাটি আপোষ মীমাংসা হয়েছে। কিন্তু এরপরেও আলমগীর মাদবর, মজিবর মাদবর, মতি মাদবর গং রাস্তার পাশে ওঁৎ পেতে থেকে আমার ভাইকে কুপিয়ে হত্যা করেছে। আমি এর বিচার চাই।

নিহতের মা কবিতা বেগম বলেন, আমার ছেলেকে আলমগীর মাদবরা হত্যা করেছে। আমি এর বিচার চাই। আমি তাদের ফাঁসি চাই।

পালং মডেল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির জানান, সংবাদ পেয়ে পুলিশের একটি টিম কাজ শুরু করেছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। অবশ্যই সন্ত্রাসীর গ্রেফতার করে আইনের হাতে সোপর্দ করা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here