সবুজদেশ ডেক্সঃ যশোরের শার্শা উপজেলা থেকে গতকাল সোমবার দিবাগত রাতে এক হত্যা মামলার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই আসামির নাম রাজু মল্লিক (৪৮)। এ সময় পুলিশ তাঁর কাছ থেকে ১০০টি ইয়াবা বড়ি উদ্ধার করে। কাশীপুর গ্রামের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের মাজারের পাশ থেকে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।

রাজু মল্লিক শার্শা উপজেলার ডিহী ইউনিয়নের কাশীপুর গ্রামের শমসের মল্লিকের ছেলে। তিনি যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কাগজের কাশীপুর প্রতিনিধি জামাল উদ্দীন হত্যা মামলার অন্যতম আসামি।

স্থানীয় মাদক ব্যবসায়ী চক্রের কর্মকাণ্ড নিয়ে প্রতিবেদন লেখায় ২০১২ সালের ১৫ জুন রাতে জামাল উদ্দীনকে তাঁর বাড়ির সামনে একটি চায়ের দোকানে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনার পরদিন জামালের বাবা আবদুল আলিম সাতজনকে আসামি করে শার্শা থানায় মামলা করেন। রাজু মল্লিক এ মামলার অন্যতম পলাতক আসামি ছিলেন।

পুলিশ জানায়, রাজু মল্লিক দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। গতকাল দিবাগত রাতে তিনি এলাকায় ফেরেন। রাত একটার দিকে শার্শা উপজেলারে কাশীপুর গ্রামে অবস্থিত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের মাজারের পাশে তিনি মাদক বেচাকেনা করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁর কাছ থেকে ১০০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, সাংবাদিক জামাল উদ্দীন হত্যা মামলাসহ রাজু মল্লিকের নামে মাদক বেচাকেনার বেশ কয়েকটি মামলা রয়েছে।

শার্শা উপজেলার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শেখ লুৎফর রহমান বলেন, রাজু মল্লিককে আজ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here